বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তৃণমূল কংগ্রেসের মিছিলে প্রণব–পুত্র অভিজিৎ, কং–বিজেপির ভোট কাটতে জোর চমক
অভিজিৎ মুখোপাধ্যায়। ছবি সৌজন্য–এএনআই।

তৃণমূল কংগ্রেসের মিছিলে প্রণব–পুত্র অভিজিৎ, কং–বিজেপির ভোট কাটতে জোর চমক

  • তিনি তৃণমূল কংগ্রেসে বিধানসভা নির্বাচনের পরই যোগ দিয়েছিলেন। কিন্তু রাস্তায় নামতে দেখা যায়নি। এবার তা দেখা গেল।

কলকাতা পুরসভার নির্বাচন রাত পোহালেই শুরু হয়ে যাবে। ১৭ ডিসেম্বর প্রচারের শেষদিন ছিল। তৃণমূল কংগ্রেস সবাইকে পিছনে ফেলে প্রচারে এগিয়ে রয়েছে। আর এই প্রচারের শেষলগ্নে দেখা গেল প্রণব–পুত্র অভিজিৎ মুখোপাধ্যায়কে। যা বেশ চর্চায় উঠে এসেছে। তিনি তৃণমূল কংগ্রেসে বিধানসভা নির্বাচনের পরই যোগ দিয়েছিলেন। কিন্তু রাস্তায় নামতে দেখা যায়নি। এবার তা দেখা গেল।

শুক্রবার রাজাবাজার এলাকাতে তাঁকে প্রচার করতে দেখা যায়। অভিজিৎ মুখোপাধ্যায়ের এই প্রচার কলকাতা পুরসভা নির্বাচনে বাড়তি চমক বলেই মনে করা হচ্ছে। কারণ ওখানে যে কংগ্রেসের ভোটব্যাঙ্ক আছে সেখানে ভাগ বসাতেই এই প্রচার বলে মনে করা হচ্ছে। এই পুরসভা নির্বাচনে বামফ্রন্ট–কংগ্রেসের জোট হয়নি। তাই কংগ্রেসের ভোট অটুট থাকার সম্ভাবনা রয়েছে। সেটাতেই যেন ভাগ বসালেন অভিজিৎ।

অনেকেই ভেবেছিলেন পর পর কয়েকটি রাজ্যসভার আসন ফাঁকা হয়েছে, সেখানে জায়গা পাবেন অভিজিৎ মুখোপাধ্যায়। কিন্তু এখনও তাঁর ভাগ্যে শিকে ছেড়েনি। তবে তাঁকে বড় কোনও দায়িত্বেই লাগানো হবে বলে তৃণমূল কংগ্রেস সূত্রে খবর। এই বিষয়ে অভিজিৎ যোগদানের সময়ই বলেছিলেন, কোনও পদের লোভে বা রাজ্যসভা–লোকসভার টিকিটের জন্য তিনি তৃণমূল কংগ্রেসে যোগ দেননি।

এদিন রাজাবাজার এলাকায় তিনি বারবার মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূমিকা তুলে ধরেন। দেশে এখন ভীষণ বিপদ। তাই বিজেপিকে ঠেকাতে পারেন একমাত্র বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাই কলকাতা পুরসভা নির্বাচনেও তাঁর হাত শক্ত করার আহ্বান করেন অভিজিৎ মুখোপাধ্যায়। এখন দেখার ২১ ডিসেম্বর ফলাফল কি বলে।

বন্ধ করুন