বৈঠকে কাউন্সিলরদের একাধিক গুরুত্বপূর্ণ পরামর্শ দিয়েছেন প্রশান্ত কিশোর।
বৈঠকে কাউন্সিলরদের একাধিক গুরুত্বপূর্ণ পরামর্শ দিয়েছেন প্রশান্ত কিশোর।

লক্ষ্য পুরভোট, কৌশল ছকতে তৃণমূল কাউন্সিলরদের নিয়ে বৈঠকে প্রশান্ত কিশোর

  • পুরপ্রধানদের কাজের খতিয়ান প্রকাশ করেন প্রশান্ত কিশোর। নির্বাচনের আগে কাউন্সিলরদের কাজের প্রক্রিয়া সম্পর্কেও পরামর্শ দেওয়া হয়েছে আলোচনায়।

শিয়রে পুরসভা নির্বাচন। তৃণমূল কাউন্সিলরদের নিয়ে তাই ভোটযুদ্ধের কৌশল আলোচনা করতে বসলেন উপদেষ্টা প্রশান্ত কিশোর।

মঙ্গলবার পুর নির্বাচনের আগে তপসিয়ায় তৃণমূল ভবনে কলকাতা পুরসভার পুরপ্রধান এবং তৃণমূলের একাধিক শীর্ষ নেতার সঙ্গে বৈঠকে বসলেন প্রশান্ত কিশোর। আলোচনায় উপস্থিত ছিলেন অভিযেক বন্দ্যোপাধ্যায়, পার্থ চট্টোপাধ্যায়, ফিরহাদ হাকিম-সহ দলের সাংসদ ও মন্ত্রীরা।

এর আগেও তৃণমূল কাউন্সিলরদের সঙ্গে বৈঠক করেছেন দলের রাজনৈতিক উপদেষ্টা প্রশান্ত কিশোর। পুরভোটের আগে ফের একবার দলীয় কাউন্সিলরদের এই বৈঠক যথেষ্ট তাত্পর্যপূর্ণ।

প্রসঙ্গত, গত জানুয়ারি মাসে ক্যামাক স্ট্রিটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দলীয় অফিসে কলকাতার পুরপ্রধানদের সঙ্গে বৈঠকে বসেছিলেন প্রশান্ত কিশোর। পুরপ্রধানদের কাজের নিরিখেই যে দলের নির্বাচনী ভবিষ্যত্ নির্ভর করছে, বৈঠকে তা স্পষ্ট জানিয়ে দেন পিকে।

এ দিনের বৈঠকে কাউন্সিলরদের একাধিক গুরুত্বপূর্ণ নির্দেশ দেওয়া হয়েছে বলে দলীয় সূত্রে খবর। পুরপ্রধানদের কাজের খতিয়ান প্রকাশ করেন প্রশান্ত কিশোর। নির্বাচনের আগে কাউন্সিলরদের কাজের প্রক্রিয়া সম্পর্কেও সবিস্তারে পরামর্শ দেওয়া হয়েছে আলোচনায়। জানা গিয়েছে, পনেরো দিন পরে ফের এমনই একটি বৈঠক ডাকতে পারেন পিকে।

বন্ধ করুন