বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নড্ডার কনভয়ে হামলা: আইনশৃঙ্খলা নিয়ে উদ্বেগ প্রকাশ রাজ্যপালের
বাঁ দিকে, ইটের ঘায়ে কাচ ভেঙেছে বিজেপি নেতার গাড়ির। ডান দিকে রাজ্যপাল জগদীপ ধনখড়।
বাঁ দিকে, ইটের ঘায়ে কাচ ভেঙেছে বিজেপি নেতার গাড়ির। ডান দিকে রাজ্যপাল জগদীপ ধনখড়।

নড্ডার কনভয়ে হামলা: আইনশৃঙ্খলা নিয়ে উদ্বেগ প্রকাশ রাজ্যপালের

  • রাজ্যপাল টুইটে লিখেছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনে শাসকদলের হার্মাদরা যে ভাবে বিজেপি সভাপতির কনভয়ে হামলা চালিয়েছে তা অরাজকতা ও বিশৃঙ্খালর নজির। আমি এর নিন্দা করি।

বিজেপি সভাপতি জেপি নড্ডার কনভয়ে হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ করলেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়। বৃহস্পতিবার টুইট করে তাঁর উদ্বেগের কথা জানান রাজ্যপাল। সঙ্গে দাবি করেন, এমন ঘটনা ঘটতে পারে বলে আশঙ্কা করে সকালেই এব্যাপারে মুখ্যসচিবকে সতর্ক করেছিলেন তিনি। 

রাজ্যপাল টুইটে লিখেছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনে শাসকদলের হার্মাদরা যে ভাবে বিজেপি সভাপতির কনভয়ে হামলা চালিয়েছে তা অরাজকতা ও বিশৃঙ্খালর নজির। আমি এর নিন্দা করি। সকালেই আমি এই আশঙ্কায় মুখ্যসচিব ও ডিজিপিকে সতর্ক করেছিলাম। সকাল ৮.১৯ মিনিটে মুখ্যসচিবের সঙ্গে আলোচনায় ডায়মন্ড হারবারের পুলিশ সুপারকে পদমর্যাদা অনুসারে কাজ করতে বলি। সকাল ৮.৩০ মিনিটে তিনি জবাবে জানান ইতিমধ্যে সেখানে নিরাপত্তার উপযুক্ত ব্যবস্থা করা হয়েছে। তার পরও এই ঘটনায় আইনের শাসন লোপাট হয়ে গিয়েছে বলে মনে হচ্ছে। 

বৃহস্পতিবার ডায়মন্ড হারবারে দলীয় সভায় যোগ দিতে যাওয়ার পথে দক্ষিণ ২৪ পরগনার শিরাকোলে আক্রান্ত হয় বিজেপি সভাপতি জেপি নড্ডার কনভয়। কনভয় লক্ষ্য করে ইটবৃষ্টি করে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা দুষ্কৃতীরা। ইটের ঘায়ে একাধিক বিজেপি নেতার গাড়ির কাচ ভেঙেছে। আহত হয়েছেন কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায় সহ একাধিক বিজেপি নেতা ও তাঁদের নিরাপত্তাকর্মীরা। 

 

বন্ধ করুন