বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > অকল্পনীয় দুর্নীতি! প্রাথমিক TET-এ CBI রিপোর্ট দেখে বললেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়
বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়

অকল্পনীয় দুর্নীতি! প্রাথমিক TET-এ CBI রিপোর্ট দেখে বললেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়

  • বুধবার প্রাথমিক দুর্নীতি মামলায় আদালতে ২টি রিপোর্ট পেশ করেন সিবিআইয়ের আধিকারিকরা। স্টেটাস রিপোর্ট পেশ করে সিবিআইয়ের তরফে জানানো হয়েছে, তদন্ত সুনির্দিষ্ট পথে এগোচ্ছে।

প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় কলকাতা হাইকোর্টে স্টেটাস রিপোর্ট ও ফরেন্সিক রিপোর্ট পেশ করল সিবিআই। বুধবার মুখবন্ধ খামে সেই রিপোর্ট পেশ করেন সিবিআইয়ের আইনজীবী। আর রিপোর্ট দেখে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় বললেন, ‘অকল্পনীয় দুর্নীতি, সাধারণ মানুষকে শিহরিত করবে।’

বুধবার প্রাথমিক দুর্নীতি মামলায় আদালতে ২টি রিপোর্ট পেশ করেন সিবিআইয়ের আধিকারিকরা। স্টেটাস রিপোর্ট পেশ করে সিবিআইয়ের তরফে জানানো হয়েছে, তদন্ত সুনির্দিষ্ট পথে এগোচ্ছে। পরীক্ষা দেননি এমন মানুষও চাকরি পেয়েছেন। দ্রুত তদন্ত শেষ হবে। সেই রিপোর্ট খুলে পড়ে বিচারপতি গঙ্গোপাধ্যায় বলেন, প্রাথমিক নিয়োগে অকল্পনীয় দুর্নীতি হয়েছে। সাধারণ মানুষকে শিহরিত করবে এই দুর্নীতি।

সঙ্গে এদিন আদালতে OMR শিটের ফরেন্সিক রিপোর্ট পেশ করে আদালত। দিল্লি CFSL এর সেই রিপোর্টে ওই কাগজ কবে তৈরি করা হয়েছে তা নিয়ে কোনও ইঙ্গিত পাওয়া যায়নি।

ওদিকে পার্থ চট্টোপাধ্যায়ের দেহরক্ষী বিশ্বম্ভর মণ্ডলের ১০ আত্মীয়ের চাকরির নথি মামলাকারীর আইনজীবী পরীক্ষা করবেন বলে নির্দেশ দিয়েছেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। ১৭ অক্টোবর প্রাথমিক শিক্ষা সংসদের অফিসে গিয়ে এই রিপোর্ট তাঁরা পরীক্ষা করবেন বলে নির্দেশ দিয়েছে আদালত।

 

বন্ধ করুন