বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ফের টেট উত্তীর্ণদের বিক্ষোভে পুলিশের হামলা, মাথা ফাটল ১ জনের

ফের টেট উত্তীর্ণদের বিক্ষোভে পুলিশের হামলা, মাথা ফাটল ১ জনের

পুলিশি হামলায় আহত চাকরিপ্রার্থী

বুধবার এক্সাইড মোড়ের কাছে জমায়েত করছিলেন ২০১৪ সালের টেট উত্তীর্ণরা। তখনই তাদের ওপর ঝাঁপিয়ে পড়ে কলকাতা পুলিশ। বিক্ষোভকারীদের সঙ্গে তাদের ধস্তাধস্তি শুরু হয়। গায়ের জোরে টেনে হিঁচড়ে যোগ্য প্রার্থীদের প্রিজন ভ্যানে তোলেন তারা।

চাকরির দাবিতে টেট উত্তীর্ণদের বিক্ষোভ পণ্ড করতে ফের ঝাঁপিয়ে পড়ল কলকাতা পুলিশ। বুধবার কলকাতার এক্সাইড মোড়ে জমায়েত হওয়া চাকরিপ্রার্থীদের টেনে - হিঁচড়ে গাড়িতে তোলেন পুলিশকর্মীরা। টানা হেঁচড়ায় এক আন্দোলনকারীর মাথা ফাটে। প্রায় একই ছবি দেখা গিয়েছে বিধাননগরের সেক্টর ফাইভ মেট্রো স্টেশনের সামনে। সেখানেও আন্দোলনকারীদের সংসদের অফিসে যেতে বাধা দেয় পুলিশ।

বুধবার এক্সাইড মোড়ের কাছে জমায়েত করছিলেন ২০১৪ সালের টেট উত্তীর্ণরা। তখনই তাদের ওপর ঝাঁপিয়ে পড়ে কলকাতা পুলিশ। বিক্ষোভকারীদের সঙ্গে তাদের ধস্তাধস্তি শুরু হয়। গায়ের জোরে টেনে হিঁচড়ে যোগ্য প্রার্থীদের প্রিজন ভ্যানে তোলেন তারা। এর মধ্যেই একজনের মাথা ফাটে। কোনও ক্রমে রুমাল দিয়ে তার রক্ত বন্ধ করতে দেখা যায় অন্য আন্দোলনকারীদের। একজন মহিলা আন্দোলনকারী প্রিজন ভ্যানের সামনে শুয়ে পড়েন। তাঁকে সরানোর চেষ্টা করেন পুলিশকর্মীরা। তখন তিনি বলেন, যারা দুর্নীতি করেছে তারা এসি গাড়িতে চড়ছে। আর আমরা রাস্তায় পড়ে রয়েছি। এর থেকে মৃত্যু ভালো।

এদিন সকালে প্রায় একই ছবি দেখা যায় সেক্টর ফাইভে। মেট্রোয় করে সেক্টর ফাইভ স্টেশনে নেমে প্রাথমিক শিক্ষা সংসদের অফিসে যাওয়ার চেষ্টা করেন ২০১৪ সালের কয়েকজন টেট উত্তীর্ণ। তাদের আটক করে পুলিশ।

 

বন্ধ করুন