বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সিগন্যাল ভেঙে ছুটে এল গাড়ি, বাইপাসে বেপরোয়া গতির বলি মহিলা, পুলিশকে ঘিরে বিক্ষোভ
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

সিগন্যাল ভেঙে ছুটে এল গাড়ি, বাইপাসে বেপরোয়া গতির বলি মহিলা, পুলিশকে ঘিরে বিক্ষোভ

  • পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও গাড়িটি ধরে ফেলেন স্থানীয়রা। গাড়ির চালক এবং আরোহীকে মারধর করে উত্তেজিত জনতা। অভিযোগ, তারা দু’‌জনই মত্ত অবস্থায় ছিলেন।

কলকাতার ইএম বাইপাসে বেপরোয়া গতির বলি হলেন এক মহিলা। রবিবার ভোরের ঘটনা। এদিন রাস্তা পারাপার করার সময় সিগন্যাল ভেঙে ছুটে আসা একটি গাড়ির ধাক্কায় মর্মান্তিক মৃত্যু হয় গৌরী দে (‌২৮)‌ নামে ওই বধূর। এদিন ঘটনাকে ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে ইএম বাইপাসের কাদাপাড়া মোড়। দুর্ঘটনার প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয়রা। পুলিশ দেহ উদ্ধার করতে এলে তাদের ঘিরে বিক্ষোভও দেখান তাঁরা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এদিন ভোর পাঁচটা নাগাদ সল্টলেকের দিক থেকে দ্রুত গতিতে একটি সাদা রঙের গাড়ি আসছিল। রেড সিগন্যাল থাকায় ইএম বাইপাসের কাদাপাড়া মোড়ের কাছে তখন রাস্তা পার হচ্ছিলেন গৌরী। সেই সিগন্যাল ভেঙে এগিয়ে এসে ওই মহিলাকে সজোরে ধাক্কা মারে গাড়িটি। গাড়ির চাকায় মহিলাটি জড়িয়ে পড়ে। কিছুটা রাস্তা টেনে হিঁচড়ে তাঁকে নিয়ে যায় গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় গৌরী দে নামে ওই মহিলার।

পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও গাড়িটি ধরে ফেলেন স্থানীয়রা। গাড়ির চালক এবং আরোহীকে মারধর করে উত্তেজিত জনতা। অভিযোগ, তারা দু’‌জনই মত্ত অবস্থায় ছিলেন। এর পর রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়রা। পুলিশ ঘটনাস্থলে এলে তাদের ঘিরে শুরু হয় বিক্ষোভ। ঘটনাস্থলে যান স্থানীয় বিধায়ক পরেশ পালও।

ঘটনায় ঘাতক গাড়িটিতে আটক করা হয়েছে। অভিযুক্ত চালক ও আরোহীকে আটক করেছে পুলিশ। তারা মত্ত অবস্থায় ছিল কিনা তা তদন্ত করে দেখছে পুলিশ। জানা গিয়েছে, মৃত গৌরী দে দুই সন্তানের মা। তিনি দত্তাবাদের বাসিন্দা। এদিকে, পুলিশের বিরুদ্ধে অভিযোগ, কাউকে কিছু না জানিয়ে দেহ তুলে নিয়ে যায় পুলিশ। মৃতের পরিবারকেও খবর দেওয়া হয়নি। প্রতিবাদ করলে পুলিশ লাঠিচার্জ করে করে বলেও অভিযোগ।

বন্ধ করুন