বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ভবানীপুরে 'ভোট পরবর্তী হিংসা' ইস্যু,টিবরেওয়ালের নেতৃত্বে পথে মৃত কর্মীদের পরিবার

ভবানীপুরে 'ভোট পরবর্তী হিংসা' ইস্যু,টিবরেওয়ালের নেতৃত্বে পথে মৃত কর্মীদের পরিবার

প্রিয়াঙ্কা টিবরেওয়াল। ছবি সৌজন্যে ইউটিউব 

ভবানীপুর উপনির্বাচনের প্রচারকে কেন্দ্র করে পারদ চড়েছে।

ভবানীপুরের উপনির্বাচনে 'ভোট পরবর্তী হিংসা' ইস্যু নিয়ে সরব হল বিজেপি। কয়েকদিন আগেই মগরাহাট পশ্চিম কেন্দ্রের বিজেপির প্রার্থীর দেহ নিয়ে এসে কালীঘাটে বিক্ষোভ দেখিয়েছিল বিজেপি। আর এবার 'ভোট পরবর্তী হিংসা'য় মৃত বিজেপি কর্মীদের পরিবার পথে নামল মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে।

শনিবার হাজরা মোড়ে মৃত বিজেপি কর্মীদের পরিবারের সদস্যদের নিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল, অর্জুন সিং, সুকান্ত মজুমদাররা। ভবানীপুর উপনির্বাচনে যে 'ভোট পরবর্তী হিংসা'কে বড় ইস্যু করা হবে, সেই ইঙ্গিত প্রথম থেকেই দিয়েছিল বিজেপি। উপনির্বাচনের প্রচারকে কেন্দ্র করে ক্রমশ পারদ চড়ছে। সেই আবহে মমতা বন্দ্যোপাধ্যায়কে অস্বস্তিতে ফেলতে হাজরা মোড়ে হিংসার শিকার পরিবারকে নিয়ে পথে নামে বিজেপি।

এর আগে ২৩ সেপ্টেম্বর নব নির্বাচিত রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নেতৃত্বে বিজেপি নেতা মানস সাহার মৃতদেহ তৃণমূল নেত্রীর বাড়ির কাছে রাস্তায় রেখে দেয় বিজেপি কর্মী-সমর্থকেরা। তারপর মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে স্লোগান-সহ বিক্ষোভ দেখাতে থাকে তারা। অভিযোগ, বিধানসভার ফল প্রকাশের দিন তাঁর উপর হামলা হয়। তারপর থেকে অসুস্থ ছিলেন তিনি। ২২ সেপ্টেম্বর ঠাকুরপুকুরের একটি বেসরকারি হাসপাতালে তিনি মারা যান।

এদিকে এই বিক্ষোভের পালটা তোপ দেগেছেন মমতাও। উপনির্বাচনের প্রচারে তৃণমূল নেত্রী বলেন, 'আমার বাড়ির সামনে ডেডবডি নিয়ে চলে যাচ্ছ। আর আমি যদি তোমার বাড়ির সামনে একটা কুকুরের ডেডবডি পাঠিয়ে দিই। ভালো হবে? মেশিনারি আমার কাছে নেই? এক সেকেন্ড লাগবে পচা কুকুর তোমার বাড়ির সামনে ফেলে আসতে। তারপর তুমি ১০ দিন গন্ধে খেতে পাবে না।' মমতার এই মন্তব্য ঘিরেও সমালোচনা শুরু হয়েছে। এই ম্তব্য করায় মমতাকে তোপ দেগেছেন বিজেপি নেতা অমিত মালব্য।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

হার্ভার্ড বিজনেজ স্কুলে ভারতের প্রতিনিধি করিশ্মা, ভিডিয়ো কলে যোগ দিলেন করিনাও অনুপমের সঙ্গে দ্বিতীয় বিয়ে সারছেন প্রশ্মিতা, কোন কোন হিট গান রয়েছে তাঁর কেরিয়ারে ৯৪ বছর বয়সে প্রয়াত দেশের প্রবীণতম সাংসদ, যুগের অবসান উচ্চমাধ্যমিকের অঙ্ক পরীক্ষার প্রশ্ন কেমন হল? কিছু কঠিন এসেছে? জানালেন শিক্ষক ধোপে টিকল না মায়াঙ্কের প্রতিরোধ, কর্ণাটককে ছিটকে দিয়ে রঞ্জির সেমিফাইনালে বিদর্ভ ‘তখন আমি ৮ মাসের প্রেগন্যান্ট', শ্রেয়া রেকর্ড করেন এই হিট গান, জমিয়ে নাচে ছেলে! শান এবার আরজে! কলকাতায় গানের 'নেশা' ছড়াতে আসছেন কোন রেডিয়ো স্টেশনে? শিলদাকাণ্ডে দোষীসাব্যস্ত ২৩ মাওবাদী, দু'ধাপে সাজা ঘোষণা করবে আদালত ছত্তিশগড়ে এনকাউন্টার, নিকেশ চার মাওবাদী, উদ্ধার পিস্তল, আইইডি উচ্চমাধ্যমিকের ইতিহাসের প্রশ্ন কেমন হল? সকলের নম্বর ভালো উঠবে? জানালেন শিক্ষক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.