বাড়ি > বাংলার মুখ > কলকাতা > বেলেঘাটায় শুটআউট, সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে প্রমোটর
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

বেলেঘাটায় শুটআউট, সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে প্রমোটর

  • এ ঘটনায় গুড্ডু শর্মা নামে স্থানীয় এক দুষ্কৃতীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে সুশান্তর পরিবার। ইতিমধ্যে এলাকা ছেড়ে পলাতক গুড্ডু।

বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে প্রমোটরকে গুলি। রবিবার রাতে ঘটা এই ঘটনার পর থেকে সোমবারও বেলেঘাটা মিয়াবাগান এলাকার পরিস্থিতি থমথমে। ইএম বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন সুশান্ত দাস নামে ওই প্রমোটর। এ ঘটনায় গুড্ডু শর্মা নামে স্থানীয় এক দুষ্কৃতীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে সুশান্তর পরিবার। ইতিমধ্যে এলাকা ছেড়ে পলাতক গুড্ডু। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

রবিবার রাতে কাজের কথা বলে বাড়ি থেকে সুশান্তকে ডেকে নিয়ে যায় গুড্ডু। বাড়ির কাছাকাছিই তাঁরা ছিলেন। হঠাৎ গুলির শব্দে মুহূ্র্তে রাতের নিস্তব্ধতা ভেঙে যায়। শুরু হয় হইচই। পরিবারের লোকজন দৌড়ে বাড়ির বাইরে এসে দেখেন, রাস্তায় পড়ে রয়েছে সুশান্ত। রক্তে ভেসে গিয়েছে চারপাশ। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

গুলিবিদ্ধ প্রমোটরের পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে বেলেঘাটা থানার পুলিশ। প্রমোটিং সংক্রান্ত বিবাদের জেরে খুনের চেষ্টা নাকি এর পেছনে কোনও রাজনৈতিক বা পারিবারিক রোষ রয়েছে তা জানার চেষ্টা করছে পুলিশ। গুড্ডুর ছবি জোগাড় করে বিভিন্ন থানায় ছড়িয়ে দেওয়া হয়েছে।

বন্ধ করুন