বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > এতদিন পর মুখ খুললেন, তাও মিথ্যে বলার জন্য, অমিত শাহকে তীব্র আক্রমণ অভিষেকের
ফাইল ছবি
ফাইল ছবি

এতদিন পর মুখ খুললেন, তাও মিথ্যে বলার জন্য, অমিত শাহকে তীব্র আক্রমণ অভিষেকের

  • শনিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অভিযোগ করেছিলেন, প্রবাসী শ্রমিকদের ট্রেন পশ্চিমবঙ্গে ঢোকার অনুমতি দিচ্ছে না রাজ্য সরকার।

অমিত শাহের অভিযোগ সর্বৈব মিথ্যা বলে পালটা ক্ষমা চাওয়ার দাবি তুললেন যুব তৃণমূল নেতা তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। শনিবার এক টুইটে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে তীব্র আক্রমণ করেন তিনি। শনিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অভিযোগ করেছিলেন, প্রবাসী শ্রমিকদের ট্রেন পশ্চিমবঙ্গে ঢোকার অনুমতি দিচ্ছে না রাজ্য সরকার। 

এদিন টুইটে অভিষেক লেখেন, ‘করোনা পরিস্থিতিতে নিজের দায়িত্ব পালনে ব্যর্থ আপনি। এতদিন পর মুখ খুললেও, খুললেন মিথ্যা প্রচারে। যে মানুষদের তার সরকার নিজের ভাগ্যের ওপর ছেড়ে দিয়েছে, তাদের নিয়েই বলছেন তিনি। নিজের অভিযোগ প্রমাণ করুন, নইলে ক্ষমতা চান অমিত শাহ।’

শনিবার সকালে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে দেওয়া চিঠিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী দাবি করেন, প্রবাসী শ্রমিকদের ট্রেন পশ্চিমবঙ্গে ঢুকতে দিচ্ছে না রাজ্য সরকার। যার ফলে তাঁদের প্রতি অবিচার হচ্ছে। 

যদিও শুক্রবারই দেশের বিভিন্ন প্রান্ত থেকে প্রবাসী শ্রমিকদের ফেরাতে নবান্ন রেল মন্ত্রকের কাছে ৮টি ট্রেন চালানোর অনুরোধ জানিয়েছে বলে খবর। 

 

বন্ধ করুন