বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Clerkship Exam results- ২০১৯–এর ক্লার্কশিপ পরীক্ষার ফল প্রত্যাহার পিএসসির
ফাইল ছবি
ফাইল ছবি

Clerkship Exam results- ২০১৯–এর ক্লার্কশিপ পরীক্ষার ফল প্রত্যাহার পিএসসির

  • অনেক পরীক্ষার্থী ফলাফল নিয়ে আপত্তি জানানোয় পার্ট ১ ও পার্ট ২–এর মিলিত ফলাফল খতিয়ে দেখা হবে।

এবার ২০১৯ সালের ক্লার্কশিপ পরীক্ষার ফল প্রত্যাহার করে নিল পাবলিক সার্ভিস কমিশন (‌পিএসসি)‌। ২৪ ঘণ্টার মধ্যে এই ফল প্রত্যাহার করে নেওয়া হল। শুক্রবার এই কথা বিবৃতি দিয়ে জানিয়েছে কমিশন। কমিশনের তরফে জানানো হয়েছে, খুব তাড়াতাড়ি নতুন তালিকা প্রকাশ করবে কমিশন।

এদিন বিজ্ঞপ্তি জারি করে পিএসসি জানিয়ে দিয়েছে, ক্লার্কশিপ পরীক্ষা ২০১৯ (বিজ্ঞাপন নং ০৫/২৫/২০১৯) এর পার্ট ১ এবং পার্ট ২ এর ফলাফলের ভিত্তিতে ২৩ সেপ্টেম্বর ২০২১ তারিখে প্রকাশিত তালিকা প্রত্যাহার করে নেওয়া হল। সংশোধিত তালিকা এবং নথি যাচাই করার পরিবর্তিত সময়সূচি যত তাড়াতাড়ি সম্ভব প্রকাশিত করবে পিএসসি। একইসঙ্গে কমিশনের তরফে জানানো হয়েছে, অনেক পরীক্ষার্থী ফলাফল নিয়ে আপত্তি জানানোয় পার্ট ১ ও পার্ট ২–এর মিলিত ফলাফল খতিয়ে দেখা হবে। এরপরই চূড়ান্ত তালিকা প্রকাশ করবে কমিশন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার পার্ট ১ ও পার্ট ২ ফলের ভিত্তিতে সফল পরীক্ষার্থীদের তালিকা প্রকাশ করে তাঁদের মেডিক্যাল পরীক্ষার জন্য আসতে বলা হয়েছিল। ক্লার্কশিপের ফলাফল অনলাইনে pscwbapplication.in–ওয়েবসাইটে প্রকাশিত হয়েছিল। সফল পরীক্ষার্থীদের নথিপত্র যাচাই ও কম্পিউটার টাইপ পরীক্ষার দিনক্ষণও জানিয়েছিল কমিশন। যদিও সেই ফল প্রত্যাহার করে নেওয়া হল। সম্প্রতি স্কুল সার্ভিস কমিশনে শিক্ষক নিয়োগের ফল নিয়ে বিতর্কের সৃষ্টি হয়। কলকাতা হাই কোর্ট ওই ফলাফল নিয়ে রাজ্য সরকারকে ভর্ৎসনার শিকার হতে হয়। এই ধরনের ঘটনা যাতে আর না ঘটে, সেজন্য এবার বাড়তি সতর্কতা নিল পাবলিক সার্ভিস কমিশন।

বন্ধ করুন