বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পদ হারিয়ে বিদ্রোহ রাহুল সিনহার, তবে কি এবার তৃণমূলে?
রাহুল সিনহা
রাহুল সিনহা

পদ হারিয়ে বিদ্রোহ রাহুল সিনহার, তবে কি এবার তৃণমূলে?

  • বলে রাখি, এদিন প্রকাশিত তালিকায় মুকুল রায়কে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে। অনুপম হাজরাকে দেওয়া হয়েছে কেন্দ্রীয় সম্পাদকের দায়িত্ব।

পদ হারাতেই বিদ্রোহ বিজেপি নেতা রাহুল সিনহার। শনিবার দলের কেন্দ্রীয় পদাধিকারীদের নতুন তালিকা প্রকাশিত হয়েছে। তাতে নাম নেই রাহুল সিনহার। দলের কেন্দ্রীয় সম্পাদকের পদে ছিলেন তিনি। পদ হারাতেই রাহুল সিনহার রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে জল্পনা শুরু হয়। কয়েক ঘণ্টার মধ্যেই তোপ দাগলেন তিনি। 

এদিন রাহুল সিনহা বলেন, ‘চল্লিশ বছর বিজেপির সেবা করেছি। দলের একজন সৈনিক হিসাবে কাজ করে এসেছি। জন্মলগ্ন থেকে বিজেপির সেবা করার পুরস্কার এটাই। তৃণমূল কংগ্রেসের নেতা আসছে সেজন্য আমাকে সরতে হবে। এর থেকে বড় দুর্ভাগ্য হতে পারে না। পার্টি যে পুরস্কার দিল সেই পুরস্কারের পক্ষে-বিপক্ষে কিচ্ছু আমি বলতে চাই না। আমি যা বলার ১০ থেকে ১২ দিনের মধ্যে বলব এবং ভবিষ্যৎ কর্মপন্থা ঠিক করব।‘

বলে রাখি, এদিন প্রকাশিত তালিকায় মুকুল রায়কে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে। অনুপম হাজরাকে দেওয়া হয়েছে কেন্দ্রীয় সম্পাদকের দায়িত্ব। কেন্দ্রীয় মুখপাত্রের দায়িত্ব পেয়েছেন রাজু বিস্ত। কিন্তু তালিকায় নাম নেই রাহুল সিনহার।

দিলীপ ঘোষ রাজ্য বিজেপির সভাপতি পদে বসার পর থেকেই ক্রমশ রাহুল সিনহার গুরুত্ব কমেছে রাজনীতিতে। রাজ্য থেকে সরিয়ে তাঁকে কেন্দ্রীয় সম্পাদকের পদ দিয়েছিল নেতৃত্ব। কিন্তু তাঁর গতিবিধি ছিল পশ্চিমবঙ্গের মধ্যেই। এই পরিস্থিতিতে রাহুল সিনহা কী কামান দাগেন সেদিকে তাকিয়ে রাজনৈতিক মহল। 

 

বন্ধ করুন