বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > 'ডিসেম্বরের মধ্যে CBI কালীঘাটে পৌঁছে যেতে পারে, তাই উনি ভয়ে দাঙ্গার কথা বলছেন'

'ডিসেম্বরের মধ্যে CBI কালীঘাটে পৌঁছে যেতে পারে, তাই উনি ভয়ে দাঙ্গার কথা বলছেন'

রাহুল সিনহা। (ছবি সৌজন্য ফেসবুক)

আসলে মুখ্যমন্ত্রী যেভাবে ঘিরছেন তাতে মনে হতে পারে নভেম্বর, ডিসেম্বরের মধ্যে সিবিআই ইডি কালীঘাট পর্যন্ত পৌঁছে যেতে পারে। আর সেটাই বলতে চাইছে বিজেপির নাম দিয়ে, বললেন রাহুল সিনহা

রাজ্যে বিজেপি দাঙ্গা বাঁধাতে পারে, মন্ত্রিসভার বৈঠকে মুখ্যমন্ত্রীর এই আশঙ্কাকে তীব্র কটাক্ষ করলেন বিজেপি নেতা রাহুল সিনহা। বুধবার মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে তিনি বলেন, ঘিরছেন তাতে মনে হতে পারে নভেম্বর, ডিসেম্বরের মধ্যে সিবিআই ইডি কালীঘাট পর্যন্ত পৌঁছে যেতে পারে। আর সেটাই বলতে চাইছে বিজেপির নাম দিয়ে।

এদিন রাহুলবাবুকে বলতে শোনা যায়, ‘মুখ্যমন্ত্রীর দুর্নীতির খোলস আস্তে আস্তে খসে পড়ছে। তাই উনি ভয় পাচ্ছেন। সমস্ত দুর্নীতি বেরিয়ে আসছে। সেই ভয়ে উনি এইসব কথা বলছেন। বিজেপি কোথাও কোনও হিংসাত্মক ঘটনা ঘটায়নি। বিজেপি এখনো এরাজ্যে কোনও অশান্তির কাজও করেনি’। তাঁর দাবি, ‘বিজেপি শুধু মানুষের কাছে গিয়ে তৃণমূলের তোলাবাজি, গুন্ডাবাজি, কুশাসনের কাহিনী তুলে ধরেছে। আসলে মুখ্যমন্ত্রী যেভাবে ঘিরছেন তাতে মনে হতে পারে নভেম্বর, ডিসেম্বরের মধ্যে সিবিআই ইডি কালীঘাট পর্যন্ত পৌঁছে যেতে পারে। আর সেটাই বলতে চাইছে বিজেপির নাম দিয়ে। উনি বলে ফেলেছিলেন, যদি সিবিআই আমার বাড়ি আসে তাহলে আপনারা রাস্তায় নামবেন তো? সেইটা এখন ধামাচাপা দিয়ে বিজেপির নাম দিয়ে চালানোর চেষ্টা হচ্ছে’।

সূত্রের খবর, বুধবার মন্ত্রিসভার বৈঠকে মমতা বলেন, ‘আপনারা এলাকায় থাকবেন। আর জনপ্রতিনিধিদের এলাকায় থাকতে বলুন। কারণ বিজেপি নভেম্বর–ডিসেম্বর মাসে এই রাজ্যে দাঙ্গা বাঁধানোর পরিকল্পনা করেছে। সেটা করতে দেওয়া যাবে না। পুলিশকে আরও নাকা চেকিং বাড়াতে হবে। যাতে কোনও ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে।’

ওদিকে ডিসেম্বরে রাজ্য রাজনীতিতে বড় উথালপাথাল হবে বলে বেশ কয়েকমাস ধরে পূর্বাভাস দিয়ে আসছেন বিজেপি নেতারা। ডিসেম্বরে তৃণমূল সরকার কার্যত নিষ্ক্রিয় হয়ে যাবে বলে হুঁশিয়ারি দিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তার মধ্যে মুখ্যমন্ত্রীর মন্তব্যে শুরু হয়েছে নতুন জল্পনা।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

শুক্রের সঙ্গে শনির যুতি! শিবরাত্রির আগে তুলা সহ ৩ রাশির ভাগ্যে কয়েক গুণ লাভ নির্বাচন কমিশনের গোয়েন্দা কমিটিতে ইডি কেন? প্রশ্ন তুলে স্মারকলিপি তৃণমূলের ‘প্রস্রাব চেটে পরিষ্কার কর’, বিশ্বনাথের ৮ বছরের ছেলেকে হুমকি-মারধর প্রতিবেশির জমি ফেরাতে বলে শাহজাহানের বিপদ বাড়ালেন মমতা, বুমেরাং হল তাঁর আরও ১ সিদ্ধান্ত পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা বিজয় শেখর শর্মার ফেব্রুয়ারির মধ্যে কাজে ফিরতেই হবে, হুঁশিয়ারি দেওয়া হল চিকিৎসকদের বালাকোট এয়ার স্ট্রাইকের ঘটনা ফের পর্দায়! পাকিস্তানের বিরুদ্ধে হুঙ্কার জিমি-লারার প্রথম মাসের বেতন ২.৩ লাখ! রাশিয়ার হয়ে লড়তে ইউক্রেন সীমান্তে যুদ্ধে মৃত ভারতীয় ‘একা পেলেই বলি, তুমি এত হট…’! সবাই হিংসে করে কাঞ্চনকে, তাই ট্রোল, দাবি শ্রীময়ীর কলকাতায় আরও বাড়তে পারে পেঁয়াজের দাম, এই মূল্যবৃদ্ধির পিছনে দায়ি কে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.