বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > জেল ফেরত আসামীর মুখে বিচারব্যবস্থার সমালোচনা শুনতে হবে?: রাহুল সিনহা

জেল ফেরত আসামীর মুখে বিচারব্যবস্থার সমালোচনা শুনতে হবে?: রাহুল সিনহা

বিজেপি নেতা রাহুল সিনহা

তৃণমূলের মুখপাত্রকে আক্রমণ করে তিনি বলেন, ‘আর কে উষ্মা প্রকাশ করছে? সারদায় জনগণের টাকা চুরি করে যে জেলে ছিল। এখনও তার বিরুদ্ধে মামলা চলছে। কালকে আবার সেই মামলায় জেলে যাবে কি না গ্যারান্টি নেই। সেইরকম একজন জেল ফেরত আসামী বিচারব্যবস্থার বিরুদ্ধে লম্বা-চওড়া কথা বলবে আর আমাদের শুনতে হবে?

বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে নাম না করে তৃণমূলের আক্রমণের তীব্র নিন্দা করল বিজেপি। শুক্রবার বিকেলে বিজেপি নেতা রাহুল সিনহা বলেন, ‘তদন্ত চূড়ান্ত পর্যায়ে পৌঁছে গিয়েছে বলেই বিচারব্যবস্থাকে আক্রমণ করছে একজন জেল ফেরত আসামী।’

এদিন রাহুলবাবু বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় সব সময় বিচারব্যবস্থাকে হেয় করতে শিখিয়েছেন। তিনি নিজে নানা ভাবে বিচারব্যবস্থাকে হেয় করেছেন। গণতন্ত্রকে শেষ করার চেষ্টা করেছেন। তার সঙ্গীসাথীরা যে একাজ করবে এটা স্বাভাবিক’।

রাহুল সিনহার মতে, ‘বিচারব্যবস্থাকে গালি দিতে শুরু করেছে মানে, তদন্তকারীরা আসল চোরদের খুব কাছে পৌঁছে গিয়েছে। আর সেকারণেই তৃণমূলের লোকেরা তেলে বেগুনে জ্বলে উঠেছে। সিবিআই তদন্তে ইতিমধ্যে সামনে চলে এসেছে কার নির্দেশে হয়েছে। শিক্ষামন্ত্রী কার নির্দেশে একাজ করেছে সেটা সামনে চলে আসা মানে একদম চূড়ান্ত পর্যায় পর্যন্ত তদন্ত পৌঁছে গেল। আর সেই কারণে এত উষ্মা প্রকাশ করছে’।

তৃণমূলের মুখপাত্রকে আক্রমণ করে তিনি বলেন, ‘আর কে উষ্মা প্রকাশ করছে? সারদায় জনগণের টাকা চুরি করে যে জেলে ছিল। এখনও তার বিরুদ্ধে মামলা চলছে। কালকে আবার সেই মামলায় জেলে যাবে কি না গ্যারান্টি নেই। সেইরকম একজন জেল ফেরত আসামী বিচারব্যবস্থার বিরুদ্ধে লম্বা-চওড়া কথা বলবে আর আমাদের শুনতে হবে? এ গণতন্ত্রের প্রতি অবমাননা ও গণতন্ত্রকে ধ্বংস করার চেষ্টা। আমরা এর তীব্র নিন্দা করছি’।

শুক্রবার বিকেলে এক সাংবাদিক বৈঠকে তৃণমূলের এক মুখপাত্র বলেন, ‘কেউ হয়তো নিজেকে অরণ্যদেব ভাবছেন। বিচারকের চেয়ারের প্রোটেকশন নিয়ে কেউ যদি বলে আমার দলকে তুলে দেবে মুখপাত্র হিসাবে তাঁকে কি আমি রসগোল্লা খাওয়াবো? যান অরণ্যদেব গাঙ্গুলি, আপনার যা ক্ষমতা আছে করে নিন’।

সঙ্গে তাঁর অভিযোগ, ‘আপনি হিরো সেজে ওখানে বসে বলবেন দালাল মুখপাত্র? বিচারকের আসনের অপব্যবহার করছেন। নিজের ইমেজ বিল্ডিং করছেন। অবসরের পর রাজনীতি করার জমি তৈরি করছেন। বিচারকের হাতে ক্ষমতা আছে। তিনি নির্দেশ দেবেন। এসব কী কথা? দল তুলে দিতে বলব?’

 

বাংলার মুখ খবর

Latest News

ব্যাঙ্ক প্রতারণা মামলায় বিধাননগর ও রাজারহাটে ইডির তল্লাশি বিদেশ যাত্রার ইচ্ছা হবে পূরণ, হতে পারে প্রমোশন! জুনে কন্যা সহ বহু রাশি লাকি মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার মমতার ধমকের পরই অভিষেকের সাথে বৈঠকে ঊষারানি, কেঁচো খুঁড়তে বেরলো TMCর কোন্দল 'কে এই ব্যক্তি?' নিউইয়র্কের রাস্তায় অনন্তর ভিডিয়ো পোস্ট করে কিশোরীর প্রশ্ন বিমানে ছিল ১৪৮ যাত্রী, যান্ত্রিক গোলযোগে দাউ দাউ করে জ্বলে উঠল ইঞ্জিন! তারপর... ‘বর্তমান যুবসমাজ আগের চেয়ে একেবারে আলাদা, আমি তাদের আকাঙ্ক্ষা বুঝি’: মোদী ‘বুড়ি হয়ে খুকি সাজাছেন?’, পঞ্চায়েত ৩-র স্ক্রিনিংয়ে শর্টসে ৬৫-র নীনা, হল কটাক্ষ কে সিটে বসবে! এই নিয়ে মেয়েদের ধুন্ধুমার শুরু দিল্লি মেট্রোয়, ভাইরাল ভিডিয়ো 'এবার বাংলায় বিজেপি…', রাজ্যে লোকসভা ভোটে দলের স্ট্রাইক রেট নিয়ে বড় দাবি মোদীর

Latest IPL News

মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.