বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বখরি ইদের কারণেই কি এবার তৃণমূলের ভার্চুয়াল ২১ জুলাই? প্রশ্ন তুললেন রাহুল সিনহা
রাহুল সিনহা। (ছবি সৌজন্য ফেসবুক)
রাহুল সিনহা। (ছবি সৌজন্য ফেসবুক)

বখরি ইদের কারণেই কি এবার তৃণমূলের ভার্চুয়াল ২১ জুলাই? প্রশ্ন তুললেন রাহুল সিনহা

  • বুধবার দেশজুড়ে ভার্চুয়ালি শহিদ দিবসের আয়োজন করবে তৃণমূল। সেজন্য বিভিন্ন জায়গায় জমায়েত হবেন তৃণমূল কর্মীরা। সেখানে জায়ান্ট স্ক্রিনে শোনানো হবে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাষণ।

করোনা অতিমারির মধ্যে যারা উপ-নির্বাচন চাইছে তারা ২১ জুলাইয়ের সমাবেশ ভার্চুয়ালি করছে কেন? প্রশ্ন তুললেন বিজেপি নেতা রাহুল সিনহা। তাঁর দাবি, বখরি ইদের জন্যই এবার ধর্মতলায় সমাবেশের আয়োজন করেনি তৃণমূল।

এদিন এক সাংবাদিক বৈঠকে রাহুল সিনহা বলেন, ‘করোনা সংক্রমণ থেকে বাঁচতে না কি বখরি ইদের জন্য এবার ভার্চুয়াল সমাবেশ করছে তৃণমূল?’ সঙ্গে তাঁর প্রশ্ন, ‘যারা ২১ জুলাইয়ের সমাবেশ করতে পারল না তারা উপ-নির্বাচনের দাবি করে কী করে?’

বুধবার দেশজুড়ে ভার্চুয়ালি শহিদ দিবসের আয়োজন করবে তৃণমূল। সেজন্য বিভিন্ন জায়গায় জমায়েত হবেন তৃণমূল কর্মীরা। সেখানে জায়ান্ট স্ক্রিনে শোনানো হবে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাষণ। কালীঘাটের বাড়িতে তৈরি মঞ্চ থেকে ভাষণ দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। গতবারও এভাবেই ২১ জুলাই পালন করেছিল তৃণমূল।

এদিন তৃণমূলের আয়োজনকে কটাক্ষ করতেও ছাড়েননি রাহুল সিনহা। তিনি বলেন, ‘যাদের স্মরণে তৃণমূল শহিদ দিবস পালন করে তারা কেউ তৃণমূল কর্মীই ছিলেন না। ছিলেন কংগ্রেস কর্মী। উলটে যিনি গুলি চালানোর নির্দেশ দিয়েছিলেন তিনি তৃণমূলের মন্ত্রিসভায় স্থান পান। বিজেপির ২০০-র বেশি কর্মীকে যারা খুন করেছে তারা আবার শহিদ দিবস পালন করছে।’

 

বন্ধ করুন