বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Rail Jobs Fraud: রেলে চাকরির টোপ দিয়ে ছোটোবেলার বান্ধবীর থেকে লক্ষাধিক টাকা হাপিস, ধৃত যুবক
শিবাজী দাশগুপ্ত

Rail Jobs Fraud: রেলে চাকরির টোপ দিয়ে ছোটোবেলার বান্ধবীর থেকে লক্ষাধিক টাকা হাপিস, ধৃত যুবক

  • জানা যায়, টাকা দেওয়ার পর হাতে নিয়োগপত্রও পেয়ে যান রূপা। কিন্তু পরে দেখেন তিনি প্রতারিত হয়েছেন। এরপরই নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেন রূপা।

রেলে চাকরি দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগ উঠল পাটুলির এক বাসিন্দার বিরুদ্ধে। প্রতারিত হয়েছেন ছোটোবেলার এক বন্ধু। ইতিমধ্যেই পাটুলির ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। চাকরি দেওয়ার নাম করে লক্ষাধিক টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে।

গড়িয়ার ফরতাবাদের বাসিন্দা রূপা ঘোষ অভিযোগ করেন, রেলে চাকরি দেওয়ার নাম করে তাঁর কাছ থেকে ১২ লাখ টাকা হাতিয়ে নেওয়া হয়েছে। বিপুল অঙ্কের এই টাকা নিয়েছেন তাঁরই ছোটোবেলার বন্ধু শিবাজী দাশগুপ্ত। জানা যায়, টাকা দেওয়ার পর হাতে নিয়োগপত্রও পেয়ে যান রূপা। কিন্তু পরে দেখেন তিনি প্রতারিত হয়েছেন। এরপরই নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেন রূপা। সেই অভিযোগের ভিত্তিতেই শিবাজীকে পাটুলি থেকে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন: Agnipath Recruitment: 'অগ্নিপথ' হিংসায় জড়িত থাকলেই সামরিক বাহিনীতে নিয়োগ নয়, কড়া বার্তা কেন্দ্রের

এই প্রসঙ্গে অভিযুক্ত শিবাজী দাশগুপ্ত জানান, ‘‌আমি কিছুই জানতাম না। আমার ছেলে ঋষিরাজ আমাকে ফাঁসিয়েছে। ও টাকা নিয়েছিল। আমি মর্নিং ওয়াক করতে বেরিয়েছিলাম। আমার ছেলেকে না পেয়ে আমাকে ধরে এনেছে। বাড়ির কেউ কিছু জানেও না যে আমাকে গ্রেফতার করা হয়েছে।’‌ এর আগেও অবশ্য রেলে চাকরি দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগ উঠেছে।

বন্ধ করুন