বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ওভারহেড তার ছিঁড়ে বিপত্তি চরমে, শিয়ালদহ দক্ষিণে একঘন্টা স্তব্ধ ট্রেন পরিষেবা

ওভারহেড তার ছিঁড়ে বিপত্তি চরমে, শিয়ালদহ দক্ষিণে একঘন্টা স্তব্ধ ট্রেন পরিষেবা

শিয়ালদহ শাখায় ওভারহেড তার ছিঁড়ে বিপত্তি।

বৃহস্পতিবার সকালে শিয়ালদহ দক্ষিণ শাখার ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। সেখানে ব্যাহত ট্রেন চলাচল।

লক্ষ্মীবারের সকালে বিপত্তি। শিয়ালদহ শাখায় ওভারহেড তার ছিঁড়ে যাওয়ায় ভয়াবহ বিপত্তি ঘটেছে। ঘটনার জেরে বৃহস্পতিবার সকালে শিয়ালদহ দক্ষিণ শাখার ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। সেখানে ব্যাহত ট্রেন চলাচল। এমনকী একঘণ্টার ওপর শিয়ালদহ দক্ষিণ শাখায় ট্রেন চলাচল বন্ধ ছিল। মেরামতির পর পরিস্থিতি স্বাভাবিক হলেও অফিস টাইমে স্টেশনগুলিতে যাত্রীদের ভিড় বেড়েছে।

কর্মব্যস্ত দিনে এভাবে ট্রেন বন্ধ থাকায় নিত্যযাত্রীরা নাকাল হন। সকালেই যাঁরা অফিস যাওযার জন্য বেরিয়েছিলেন তাঁরা ট্রেন পাননি। ট্রেন পরিষেবা বন্ধ থাকায় বেশিরভাগ স্টেশনে ভিড় হতে শুরু করে। শিয়ালদহ দক্ষিণ শাখার অধিকাংশ প্রথম ট্রেন বালিগঞ্জ স্টেশনেই দাঁড় করানো ছিল। ওই স্টেশনেই যাত্রীরা ভিড় জমাতে শুরু করেছিলেন।

অনেকেই পরিস্থিতি বেগতিক দেখে স্টেশন মাস্টারের ঘরে ছুটে যান। কেউ কেউ অনুসন্ধান কাউন্টারে গিয়ে খোঁজ নিতে শুরু করেন। আবার কিছু নিত্যযাত্রী রাস্তায় বেরিয়ে পড়েন বাস ধরার উদ্দেশ্যে। সব মিলিয়ে সকালটা ভাল দিয়ে শুরু হল না। রেল সূত্রে খবর, ওভারহেড তার ছিঁড়ে যেতেই এমন ঘটনা ঘটেছে। দ্রুত তা মেরামত করা হয়েছে।

কিন্তু মেরামত করে ট্রেন পরিষেবা চালু হতেই ধাক্কাধাক্কি শুরু হয় বলে অভিযোগ করেছেন বেশ কয়েকজন নিত্যযাত্রী। ট্রেন থেকে পড়ে যাওয়ার উপক্রম হয়েছিল। কেন ওভারহেড তার ছিঁড়ল?‌ তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। রেল অবশ্য এই বিষয় নিয়ে বাড়তি কোনও প্রতিক্রিয়া জানায়নি। তবে এই ঘটনায় আজ প্রতিটি স্টেশনে ভিড় উপচে পড়ে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ভেঙেছিল স্বপ্ন, অবসাদে মাত্র ৩৮ বছর বয়সে নিজের প্রাণ দিলেন সফটওয়্যার সংস্থার CEO চালের দাম নিয়ন্ত্রণে রাখতে পদক্ষেপ ভারতের, খিদের জ্বালায় পুড়তে পারে বাকিদের পেট রাঁচি টেস্টে ভারতের বিরুদ্ধে সাদামাটা পারফরম্যান্স, রবিনসনকে একহাত নিলেন আথারটন ঘুরে দাঁড়াতে বাজার থেকে ৪৫ হাজার কোটি তুলবে ভোডাফোন-আইডিয়া, সবুজ সংকেত বোর্ডের ‘আইনের শাসনের ভোর ফিরবে বাংলায়,’বললেন বোস,তাঁর দেওয়া সময়সীমায় গ্রেফতার শাহজাহান গুলি-মিসাইল তৈরির কারখানায় ৩০০০ কোটি বিনিয়োগ আদানির, মেটাবে দেশের ২৫% চাহিদা মাসের শেষ দিন, তার উপর লিপ ইয়ার! মন ভালো রাখতেই হবে আজ, পড়ুন দিনের সেরা ৫ জোকস বড় বাড়ি পাবেন কোন সরকারি কর্মীরা? DA বৃদ্ধির আগে জানাল কেন্দ্র, কার কপালে নেই? ঘরোয়া ক্রিকেট তাহলে শেষ হয়ে যাবে, BCCI-র অবস্থানকে সমর্থন যুব বিশ্বকাপজয়ী তারকার কোটির মালিক অনন্ত-রাধিকা! বিয়েতে খাবার পরিবেশন করলেন নিজের হাতে, মুগ্ধ সকলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.