বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মাদক পাচার চক্রের পর্দাফাঁস করল রেল পুলিশ, ধৃত ৩
(ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
(ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

মাদক পাচার চক্রের পর্দাফাঁস করল রেল পুলিশ, ধৃত ৩

  • হাওড়া স্টেশন থেকে ওই অভিযুক্তদের গ্রেফতার করেছে আরপিএফে‌—এর জওয়ানেরা

মাদক পাচার চক্রের পর্দাফাঁস করল রেল পুলিশ। বিপুল পরিমাণে গাঁজা—সহ ৩ সন্দেহভাজন মাদক পাচারকারীদের গ্রেফতার করেছে রেল পুলিশ। 

সম্প্রতি হাওড়া স্টেশন থেকে ওই অভিযুক্তদের গ্রেফতার করেছে রেলওয়ে প্রোটেকশন ফোর্স (আরপিএফে)‌—এর জওয়ানেরা। শনিবার ব্যাঙ্গালুরু—হাওড়া স্পেশাল ট্রেনে এই তিন সন্দেহভাজন হাওড়ায় নামে। গোপনসূত্রে খবর পেয়ে ওই তিনজনকে আটক করে আরপিএফের অপরাধ দমন ও শনাক্তকরণ স্কোয়ার্ডের আধিকারিকরা। আটকদের জিজ্ঞাসাবাদ করতেই তাদের কথায় অসংলগ্নতা ধরা পড়ে।এরপরই তাদের ব্যাগে তল্লাশি চালানো হয়।ধৃতদের ব্যাগ থেকেই ৪০ কিলো গাঁজা উদ্ধার করে রেল পুলিশ।পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই বিপুল পরিমাণ মাদকের বাজারমূল্য প্রায় ২ লক্ষ ৪০ হাজার টাকা।

 এত পরিমাণে মাদক তারা কোথা থেকে কীভাবে আনল, জিজ্ঞাসাবাদে সেবিষয়ে কোনও সদুত্তর দিতে পারেনি ধৃতেরা।এরপরই তাদের গ্রেফতার করা হয়। কোথা থেকে ধৃতেরা এই পরিমাণে মাদক আনল, আর কোথায় বা সেগুলো পাচার করার উদ্দেশ্য ছিল, তা তদন্ত করে দেখছে রেল পুলিশ।

উল্লেখ্য, এর আগেও যাত্রী নিরাপত্তার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা নিয়েছে রেল পুলিশ।মাদক থেকে শুরু করে নাবালক—নাবালিকাদের পাচার পর্যন্ত রুখেছে আরপিএফ।

 

বন্ধ করুন