বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাজারহাটে মহিলার বিবস্ত্র দেহ উদ্ধারে মূক ও বধির যুবককে গ্রেফতার করল পুলিশ
প্রতীকি ছবি

রাজারহাটে মহিলার বিবস্ত্র দেহ উদ্ধারে মূক ও বধির যুবককে গ্রেফতার করল পুলিশ

  • অবশেষে স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করে মুর্শিদাবাদের বাসিন্দা নুরউদ্দিনের সন্ধান পায় তারা। তাঁকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের জন্য সাংকেতিক ভাষা বিশেষজ্ঞের সঙ্গে যোগাযোগ করেন তদন্তকারীরা।

রাজারহাটের গাঁড়াগড়িতে ফাঁকা মাঠে মহিলার রক্তাক্ত বিবস্ত্র দেহ উদ্ধারে এক জনকে গ্রেফতার করল পুলিশ। ধৃত নুরউদ্দিন পেশায় দিনমজুর। ধৃত মূক ও বধির বলে জানিয়েছেন তদন্তকারীরা। মহিলাকে ধর্ষণের পর খুন করেছে বলে স্বীকার করেছে অভিযুক্ত।

চার দিন আগে রাজারহাটের গাঁড়াগড়িতে ফাঁকা মাঠে উদ্ধার হয় এক ইটভাটা শ্রমিকের বিবস্ত্র রক্তাক্ত দেহ। দেহ উদ্ধার করে তদন্তে নামে পুলিশ। কিন্তু এলাকায় কোনও সিসিটিভি ক্যামেরা না থাকায় সমস্যায় পড়তে হয় তাদের। অবশেষে স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করে মুর্শিদাবাদের বাসিন্দা নুরউদ্দিনের সন্ধান পায় তারা। তাঁকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের জন্য সাংকেতিক ভাষা বিশেষজ্ঞের সঙ্গে যোগাযোগ করেন তদন্তকারীরা। 

তাদের সাহায্যে জেরায় অভিযুক্ত খুনের কথা স্বীকার করে। জানায় মহিলাকে ফাঁকা জায়গায় নিয়ে গিয়ে প্রথমে ধর্ষণ করে সে। তার পর তাঁকে থেঁতলে খুন করে। ধৃতকে সোমবার বিধাননগর মহকুমা আদালতে পেশ করবে পুলিশ। এই ঘটনায় তার সঙ্গে আর কেউ যুক্ত কি না তা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

 

বন্ধ করুন