বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাজারহাটে খোঁজ মিলল টোটো ছিনতাই চক্রের, জীবনতলা থেকে গ্রেফতার ১
প্রতীকি ছবি

রাজারহাটে খোঁজ মিলল টোটো ছিনতাই চক্রের, জীবনতলা থেকে গ্রেফতার ১

  • তদন্তে নেমে হাওড়ার দাসনগরের বাসিন্দা নুর আলম নামে এক যুবককে চিহ্নিত করেন তদন্তকারীরা। জেরায় সে জানায়, ২-৩ জন অবাঙালি যুবকের দল রাজারহাট এলাকায় টোটো ছিনতাই চক্রে জড়িত।

যুবক খুনের তদন্তে নেমে কলকাতা লাগোয়া রাজারহাটে টোটো ছিনতাই চক্রের হদিশ পেল পুলিশ। মুন্না মোল্লা নামে এক যুবককে দক্ষিণ ২৪ পরগনার জীবনতলা থেকে গ্রেফতার করেছেন তদন্তকারীরা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, টোটো ছিনতাই করতে মানুষের প্রাণ নিতেও পিছ পা হত না চক্রটি।

২০২০ সালের নভেম্বরে রাজারহাট থানা এলাকার একটি পুকুর থেকে উদ্ধার হয় পেশায় টোটোচালক মহম্মদ কৌসরের দেহ। তদন্তে নেমে পুলিশ জানতে পারে টোটো ছিনতাইয়ের উদ্দেশে খুন করা হয়েছে কৌসরকে। ময়নাতদন্তে কৌসরের দেহে মেলে মাদকের নমুনা। যদিও পরিবার জানায় কৌসর মাদকাসক্ত ছিলেন না।

এর পরই তদন্তে নেমে হাওড়ার দাসনগরের বাসিন্দা নুর আলম নামে এক যুবককে চিহ্নিত করেন তদন্তকারীরা। জেরায় সে জানায়, ২-৩ জন অবাঙালি যুবকের দল রাজারহাট এলাকায় টোটো ছিনতাই চক্রে জড়িত। প্রথমে টোটো ভাড়া করে নির্জন জায়গায় নিয়ে যায় তারা। তার পর টোটোচালককে কৌশলে তরলে মেশানো মাদক খাওয়ায়। চালক বেহুঁশ হয়ে পড়লে তাকে ফেলে টোটো নিয়ে পালায় তারা। জেরায় মুন্না মোল্লার নাম জানায় নুর আলমই।

গ্রেফতারির পর মুন্না মোল্লাকে জেরা করে আরও ২ জনের নাম পেয়েছে। তবে শুধুমাত্র টোটো ছিনতাইয়ের জন্য তারা মানুষ খুন করেছে এই তত্ত্ব এখনো হজম হচ্ছে না গোয়েন্দাদের।

 

বন্ধ করুন