বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > জয়ের জন্য মমতাকে অভিনন্দন রাজীবের, কবে আসছেন? গদ্দার গদ্দার, উড়ে এল কটাক্ষ
গত ২১শে মার্চ তৎকালীন বিজেপি প্রার্থীকে এভাবেই প্রচার করতে দেখা গিয়েছিল হাওড়ায় (ফাইল ছবি) (PTI Photo)  (PTI)
গত ২১শে মার্চ তৎকালীন বিজেপি প্রার্থীকে এভাবেই প্রচার করতে দেখা গিয়েছিল হাওড়ায় (ফাইল ছবি) (PTI Photo)  (PTI)

জয়ের জন্য মমতাকে অভিনন্দন রাজীবের, কবে আসছেন? গদ্দার গদ্দার, উড়ে এল কটাক্ষ

  • গত ১২ই এপ্রিল টুইট করেছিলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। সেই টুইটে তিনি লিখেছিলেন প্রধানমন্ত্রী আসছেন সোনার বঙ্গ গড়তে।

গত ১২ই এপ্রিল টুইট করেছিলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। সেই টুইটে তিনি লিখেছিলেন প্রধানমন্ত্রী আসছেন সোনার বঙ্গ গড়তে। এই উদ্যোগকে সমর্থন করার ডাক দিয়েছিলেন তিনি। আর তার ঠিক ৬ মাসের মাথায় সেই রাজীব বন্দ্যোপাধ্যায় টুইটারের মাধ্যমে মুখ্য়মন্ত্রীকে জয়ের অভিনন্দন বার্তা জানালেন। তিনি লিখেছেন, 'অভিনন্দন।এই বিরাট বিজয়ের জন্য।' 

 

আসলে গত কয়েকমাসে বাংলার রাজনৈতিক পরিবেশ আমূল বদলে গিয়েছে। যে রাজীব বন্দ্যোপাধ্যায় মমতার ছবি সঙ্গে নিয়ে দল ছেড়েছিলেন সেই রাজীবই ভোট বাজারে বিজেপির প্রার্থী হিসাবে বার বারই আওয়াজ তুলেছিলেন তৃণমূলের বিরুদ্ধে। ভোটে পরাজিত হওয়ার পরেও ভোট পরবর্তী হিংসার অভিযোগ তুলে বিজেপির মঞ্চেও দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু তারপর থেকেই কার্যত বিজেপির সঙ্গে দূরত্ব বৃদ্ধিতে যেন তিনি উঠেপড়ে লেগেছেন। 

 

 

তবে মমতা জিতবেন বলে আগেই জানিয়েছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। এদিন টুইট করে মমতা বন্দ্যোপাধ্যায়কে জয়ের অভিনন্দন জানালেন তিনি। তবে তিনি টুইট করতেই টুইটারেই প্রশ্ন উড়ে এল তাঁর দিকে, আসবেন নাকি? Mamata Banerjee Supporters বলে একটি টুইটার হ্য়ান্ডেল থেকে প্রশ্ন ছুঁড়ে দেওয়া হয়েছে রাজীবকে নিশানা করে। অপর একজন লিখেছেন, দিদি জিতেছে তো আপনার কী? অপর একজন লিখেছেন, গদ্দার গদ্দার আর দলে নেওয়া যাবে না। অপর একজন প্রশ্ন করেছেন, কবে আসছেন? 

 

বন্ধ করুন