বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কলকাতায় দুর্ঘটনার মুখে রাজীব, ধাওয়া করে পাকড়াও করলেন ঘাতক গাড়িকে
কলকাতায় দুর্ঘটনার মুখে রাজীব, ধাওয়া করে পাকড়াও করলেন ঘাতক গাড়িকে। (ছবিটি প্রতীকী, সৌজন্য ফেসবুক)
কলকাতায় দুর্ঘটনার মুখে রাজীব, ধাওয়া করে পাকড়াও করলেন ঘাতক গাড়িকে। (ছবিটি প্রতীকী, সৌজন্য ফেসবুক)

কলকাতায় দুর্ঘটনার মুখে রাজীব, ধাওয়া করে পাকড়াও করলেন ঘাতক গাড়িকে

  • চালককে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

কসবা কানেক্টরে বনমন্ত্রী রাজীব মুখোপাধ্যায়ের গাড়িতে ধাক্কা মারল একটি স্টোনচিপ-বোঝাই গাড়ি। তবে সুস্থ আছেন মন্ত্রী। তাঁর কোনও আঘাত লাগেনি। বরং ঘাতক গাড়িটিকে ধাওয়া করে পাকড়াও করেছেন মন্ত্রী ও তাঁর সঙ্গীরা। পরে চালককে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

রবিবার ব্যক্তিগত গাড়িতে করে কসবায় একটি অনুষ্ঠানে যাচ্ছিলেন রাজীব। রাসবিহারী- কসবা কানেক্টরের কাছে একটি সিগন্যালে দাঁড়িয়েছিল তাঁর গাড়ি। সেই সময় গাড়ির ডানদিকের লুকিং গ্লাসে সজোরে ধাক্কা মেরে পালিয়ে যায় একটি টাটা ৪০৭ গাড়ি। তারপরই ওই গাড়িটিকে ধাওয়া করেন মন্ত্রী ও তাঁর সঙ্গী। কিছুটা যাওয়ার পর ঘাতক গাড়িটির টপকে যান রাজীবরা। গাড়ির সামনে আড়াআড়িভাবে মন্ত্রীর গাড়ি দাঁড় করানো হয়। তারপর অভিযুক্ত চালককে পাকড়াও করে কসবা থানার তুলে দেওয়া হয়। দুর্ঘটনার পর রাজীব জানিয়েছেন, তিনি নিরাপদ আছেন। তাঁর সঙ্গীরাও অক্ষত আছেন। চিন্তার কিছু নেই। গাড়ির ব্রেক ফেল হয়ে গিয়েছিল বলে দাবি করেছেন চালক।

আপাতত কসবা থানার হেফাজতে রয়েছে ঘাতক গাড়িটি। সেটির বাঁ-দিকে হেডলাইটের অংশে চিড় ধরেছে। একটি ইন্ডিকেটরও ভেঙে ঝুলছে। চালককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গাড়িটির রেজিস্ট্রেশন নম্বর (১৯ জে ৮৩০১) খতিয়ে দেখা হচ্ছে। বিশেষত দিনের বেলা কীভাবে স্টোনচিপ-বোঝাই গাড়ি কলকাতায় ঢুকে পড়েছে, কোথা থেকে গাড়িটি আসছিল, কোথায় যাচ্ছিল, সেইসব যাবতীয় খতিয়ে দেখা হচ্ছে বলে সূত্রের খবর। গাড়ির মালিকেরও খোঁজ চলছে বলে দাবি করা হয়েছে।

বন্ধ করুন