বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > 'বৈশাখী-শোভন বিয়ের কোনও সম্ভাবনা নেই!' জল্পনায় 'জল ঢাললেন' রত্না
রত্না চট্টোপাধ্যায় ও শোভন চট্টোপাধ্যায়। ফাইল ছবি 
রত্না চট্টোপাধ্যায় ও শোভন চট্টোপাধ্যায়। ফাইল ছবি 

'বৈশাখী-শোভন বিয়ের কোনও সম্ভাবনা নেই!' জল্পনায় 'জল ঢাললেন' রত্না

  • স্বামীর থেকে ডিভোর্স চাইলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

স্বামী মনোজিৎ মণ্ডলের কাছ থেকে ডিভোর্স চেয়েছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তারপরই জল্পনা বাড়ে তাঁর এবং শোভন চট্টোপাধ্যায়ের বিয়ে নিয়ে। তবে এই বিষয়ে সংবাদ মাধ্যমের কাছে মুখ খুললেন শোভন পন্তী রত্না চট্টোপাধ্যায়। তাঁর সাফ কথা, তিনি শোভন চট্টোপাধ্যাকে ডিভোর্স দেবেন না। তাই বৈশাখী-শোভনের বিয়ের প্রশ্নই নেই।

এদিকে শোভনবাবুর সঙ্গে বিয়ে করবেন কি না, তা জিজ্ঞাসা করা হলে বৈশাখী বন্দ্যোপাধ্যায় সংবাদমাধ্যমকে জানান, শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর বিয়ে হবে কিনা তা ভবিষ্যতে দেখা যাবে। তবে শোভন এবং তাঁর সম্পর্ক 'স্বপ্নের মতো' উল্লেখ করেন বৈশাখী। তিনি জানান, তাঁর এবং শোভনবাবুর প্রতিটা দিন সুন্দর স্বপ্নের মতো কাটে।

এদিকে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ, তাঁ স্বামী মনোজিৎ মণ্ডল নাকি বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন। আর তাই স্বামীর থেকে ডিভোর্স চাইলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। বৈশাখীর মতে জোর করে কোনও সম্পর্কে থাকার কোনও যুক্তি নেই। এই বিষয়ে বৈশাখীর বক্তব্য, 'যখন অন্যদের কাছ থেকে শুনি যে আমার স্বামী অন্য কারোর সঙ্গে ঘুরে বেরাচ্ছে, তা শুনতে ভালো লাগে না। আমার নিজের মান-সম্মান রয়েছে।'

এদিকে কয়েক মাস আগেই ফেসবুকে নিজের সঙ্গে শোভন চট্টোপাধ্যায়ের ছবি পোস্ট করে ক্যাপশনে বৈশাখী লিখেছিলেন, 'আমি থেকে আমাদের একসঙ্গে পথচলা শুরু।' সেই সময় বেশ কিছু সম্ভাবনার কথা উস্কে দিয়েছিলেন বৈশাখী। এরপর নিজের স্থাবর-অস্থাবর সমস্ত সম্পত্তি বৈশাখীর নামে লিখে দেন শোভন। এই পরিস্থিতিতে এবার স্বামীর থেকে ডিভোর্স চাওয়ায় ফের বৈশাখী-শোভন সম্পর্ক নিয়ে জল্পনা বেড়েছে।

বন্ধ করুন