বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > 'ঘোড়ার পাল' নিয়ে পালটা দিলেন রাজ্যপাল,মমতাকে বিঁধলেন শুভেন্দুও
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় ও রাজ্যপাল জগদীপ ধনখড়। ফাইল ছবি

'ঘোড়ার পাল' নিয়ে পালটা দিলেন রাজ্যপাল,মমতাকে বিঁধলেন শুভেন্দুও

  • আড়াই বছর ধরে আপনি পুরোপুরি ব্যর্থ। দাবি রাজ্যপালের

বিজেপি বাংলার নামে নেতিবাচক প্রচার করছে। বাংলাদেশের ছবি দিয়ে মিথ্যা প্রচার করছে বিজেপি। এক ঘোড়ার পালকে পাঠিয়েছেন রাজ্য শাসন করার জন্য। ২৬শে জানুয়ারি প্যারেডের সময় এক ঘোড়ার পালকে দেখেছিলাম। আমাদের মাউন্টেড পুলিশ রয়েছে। তাঁরাও জানতে পেরেছেন এখানে ঘোড়ার পাল আছে।তাই ওরা রেগে গিয়েছে। আর মমতার এই বক্তব্যকে কেন্দ্র করে রাজ্য- রাজপাল বিরোধ একেবারে তুঙ্গে।

এদিন পালটা বক্তব্য রাখতে গিয়ে সেই ২৬শে জানুয়ারির অনুষ্ঠানের প্রসঙ্গ তুলে আনলেন রাজ্যপাল। তিনি বলেন, আমাকে সেদিন রিসিভ করা হয়নি। গোটা দেশে এই ঘটনা কোনওদিন হয়নি। কলকাতা পুলিশের হর্স টিম সেদিন রিপাব্লিক ডে প্যারেডের অংশ ছিল। একটা নির্দিষ্ট ঘোড়া সেদিন নিয়ম মেনে যাচ্ছিল না। এটা হতেই পারে। আর তা নিয়েই তিনি এসব কথা বললেন। রাজ্যপালের পেছনে যাচ্ছে। এরপরই তিনি বলেন, ম্যাডাম আপনার বক্তব্য যদি থাকে তবে লিখিতভাবে জানান। আড়াই বছর ধরে আপনি পুরোপুরি ব্যর্থ।

মুখ্য়মন্ত্রীর বক্তব্যের পরিপ্রেক্ষিতে পালটা তোপ দেগেছেন বিধানসভার বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। তিনি বলেন, উনি সাংবিধানিক প্রধানকে আক্রমণ করছন, তার মানে মন্ত্রগুপ্তির শপথ নিয়েছেন যে সংবিধানকে রেখে সেই সংবিধানকেও অস্বীকার করছেন। 

 

বন্ধ করুন