বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > প্রত্যাশা পূরণে প্রাণ দেব, ফিরহাদ, নেত্রীকে ধন্যবাদ, বললেন মালা রায়
বৃহস্পতিবার তৃণমূলের বৈঠকে ফিরহাদ হাকিম, মমতা বন্দ্যোপাধ্যায় ও মালা রায় (বাঁ দিক থেকে)। (PTI)

প্রত্যাশা পূরণে প্রাণ দেব, ফিরহাদ, নেত্রীকে ধন্যবাদ, বললেন মালা রায়

  • ওদিকে তাঁকে ফের কলকাতা পুরসভার চেয়ারপার্সনের দায়িত্ব দেওয়ায় মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মালা রায়।

প্রাণ গেলেও নেত্রীর ইচ্ছা পূরণ করব। দ্বিতীয়বার কলকাতা পুরসভার মেয়র প্রার্থী মনোনীত হয়ে এমনই জানালেন ফিরহাদ হাকিম। বৃহস্পতিবার কলকাতার মহারাষ্ট্র নিবাস হলে এক তলবি সভায় কলকাতার পরবর্তী মেয়র হিসাবে ফিরহাদ হাকিমের নাম ঘোষণা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। একই সভায় চেয়ারপার্সন পদে মালা রায়ের নাম ঘোষণা করেন তিনি।

এদিন ফিরহাদ বলেন, ‘আমার দল ও মমতা বন্দ্যোপাধ্যায় আমার ওপর আস্থা রেখেছেন সেজন্য আমি কৃতজ্ঞ ও চিরঋণী। আমি তাঁদের প্রত্যাশা পূরণে সর্বস্ব দিয়ে চেষ্টা করবো। তাতে প্রাণ যায় যাবে’। তিনি বলেন, আমাদের ১০ দফা ভিশন ডকুমেন্ট ও মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাবনা পূরণে কাজ করবো।

ওদিকে তাঁকে ফের কলকাতা পুরসভার চেয়ারপার্সনের দায়িত্ব দেওয়ায় মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মালা রায়। তিনি বলেন, ‘আমি কয়েকবছপ চেয়ারপার্সন ছিলাম। আমার কাজে খুশি হয়েই মমতা বন্দ্যোপাধ্যায় আমাকে দায়িত্ব দিয়েছেন। সুষ্ঠুভাবে অধিবেশন পরিচালনার চেষ্টা করবো।’

মালা রায় আরও জানিয়েছেন, শুক্র ও শনিবার শপথ নেবেন নতুন কাউন্সিলররা। শপথবাক্য পাঠ করাবেন প্রোটেম স্পিকার রামপেয়ারে রাম। ২৮ ডিসেম্বর শপথ নেবেন মেয়র ও চেয়ারপার্সন।

 

বন্ধ করুন