বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > খাস কলকাতায় বেপরোয়া লরির তাণ্ডব, পর পর পাঁচজনকে ধাক্কা, গ্রেফতার
বেপরোয়া লরির তাণ্ডব। ছবি সৌজন্য–এএনআই।

খাস কলকাতায় বেপরোয়া লরির তাণ্ডব, পর পর পাঁচজনকে ধাক্কা, গ্রেফতার

  • বেপরোয়া গতির লরি শহরের বুকে পাঁচজনকে ধাক্কা মারে। লরিটিকে আটক করা হয়েছে। আর গ্রেফতার করা হয়েছে চালক, খালাসিকে। লরির ধাক্কায় পথচারী বরুন নাড়ু, ছবি নাড়ু এবং শুভ্রা রুইদাস নামে তিনজন আহত হয়েছেন। আর একটি বড় গাড়িতে ছিলেন বিজয় কাশ্যপ এবং ঝুমা মুখোপাধ্যায়।

বৃহস্পতিবার সকালে খাস কলকাতায় বেপরোয়া লরির তাণ্ডব দেখা গেল। এই বেপরোয়া গতির জেরে আজ রিজেন্ট পার্ক এলাকার আজাদগড়ে পরপর কয়েকজন পথচারীদের ধাক্কা মারে বেপরোয়া লরিটি। দ্রুতগতির লরির ধাক্কায় আহত হয়েছেন পাঁচজন। এই ঘটনায় সঙ্গে সঙ্গে লরির চালক ও খালাসিকে আটক করা হয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন।

ঠিক কী ঘটেছে শহরে? স্থানীয় সূত্রে খবর,‌ আজ, বৃহস্পতিবার সকাল ৬টা ১৫ মিনিট নাগাদ বেপরোয়া গতির লরি ধাক্কা মারে পথচারীদের। লরিটি সুভাষগ্রামের দিক থেকে আসছিল। কিন্তু লরিটির গতি তীব্র থাকায় দুই জায়গায় বেশ কয়েকজনকে লরিটি ধাক্কা মারে। মোট পাঁচজন আহত হয়েছেন। তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশ সূত্রে খবর, বেপরোয়া গতির লরি শহরের বুকে পাঁচজনকে ধাক্কা মারে। লরিটিকে আটক করা হয়েছে। আর গ্রেফতার করা হয়েছে চালক, খালাসিকে। লরির ধাক্কায় পথচারী বরুন নাড়ু, ছবি নাড়ু এবং শুভ্রা রুইদাস নামে তিনজন আহত হয়েছেন। আর একটি বড় গাড়িতে ছিলেন বিজয় কাশ্যপ এবং ঝুমা মুখোপাধ্যায়। তাঁদের গাড়িতেও পিছন থেকে ধাক্কা মারে লরিটি। তাঁরাও জখম হয়েছেন।

কিভাবে লরি পাকড়াও হল?‌ জানা গিয়েছে, এই লরিটির পিছনে ধাওয়া করে পুলিশ। তখনও লরিটির গতি বেশ তীব্র ছিল। কিন্তু টালিগঞ্জ ট্রাম ডিপোর কাছে লরিটিকে আটক করা হয়। লরির চালক ও খালাসিকে গ্রেফতার করা হয়েছে। কেন এমন করলেন চালক?‌ চালক কী অবস্থায় লরি চালাচ্ছিলেন?‌ সব খতিয়ে দেখছে পুলিশ।

বন্ধ করুন