বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Sujata: একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক, রাত তিনটের সময়…সৌমিত্রকে ফের বিঁধলেন সুজাতা

Sujata: একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক, রাত তিনটের সময়…সৌমিত্রকে ফের বিঁধলেন সুজাতা

সৌমিত্র খাঁ এবং সুজাতা মণ্ডল। সুখের সেদিন। ফাইল ছবি

গত লোকসভা নির্বাচনের আগে স্বামী সৌমিত্রর জন্য ভোটভিক্ষা করতে দেখা গিয়েছিল সুজাতাকে। সেই সৌমিত্রর সঙ্গেই সুজাতার সম্পর্ক আজ তলানিতে।

সম্পর্ক কার্যত তলানিতে। একদিকে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ ও অন্যদিকে তৃণমূলের সুজাতা মণ্ডল। সৌমিত্র-সুজাতার সম্পর্কের এই অবনতির প্রসঙ্গ সম্প্রতি উঠে এসেছিল সাংসদ সৌগত রায়ের গলাতেও। সৌমিত্র খাঁকে নিশানা করে তির ছুঁড়েছিলেন তৃণমূলের প্রবীন সাংসদ সৌগত রায়। তিনি জানিয়েছিলেন উসকা বিবি ভাগ গিয়া, তার কাট গিয়া। তবে এভাবে পরোক্ষে তারকাটা বলে দাগিয়ে দেওয়ার বিরুদ্ধে পালটা মুখ খুলেছিলেন সৌমিত্র খাঁ। কিন্তু তিনি সুজাতার প্রসঙ্গ এড়িয়েই গিয়েছেন। তবে এবার সৌগতর কথাকে সমর্থন করে মুখ খুলেছেন সুজাতা নিজেই। সৌমিত্র ঠিক কোন ধরনের অত্যাচার করত সেই যন্ত্রণার কথাও তুলে ধরেছেন তিনি।

সৌগতর মন্তব্যের পাশে দাঁড়িয়ে সুজাতা বলেন, একজন অসভ্য সাংসদের আচরণে বিরক্ত হয়ে তিনি (সৌগত রায়) যোগ্য জবাব দিয়েছেন। আমাকে অপমান করা সৌগত রায়ের উদ্দেশ্য ছিল না। পাশাপাশি এক মিসের রায়চৌধুরীর প্রসঙ্গ এনেছেন সুজাতা। কে সেই মিসেস রায়চৌধুরী তা নিয়েও জোর চর্চা চলছে রাজনীতির অন্দরে।

এর সঙ্গেই সৌমিত্রর নির্যাতন প্রসঙ্গে সুজাতা বলেন, আমি এতটাই অত্যাচারে জর্জরিত হয়েছিলাম যে রাত তিনটের সময় আমি বাড়ি ছেড়ে বেরিয়ে আসতে বাধ্য হয়েছিলাম। পরের দিন আমাকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায় তৃণমূলে অভ্যর্থনা জানিয়েছিলেন। আমার কাছে সেটাই ছিল বাঁচার লড়াই। আমি না থাকলে সৌমিত্র খাঁ আজ যে জায়গায় পৌঁছেছে সেখানে যেতে পারতেন না। পায়ে সেপটিক নিয়ে জীবন বাজি রেখে আমি কাজ করেছি।কিন্তু এখন একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক রয়েছে। দাবি সুজাতার।

সৌমিত্র-সুজাতার বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। এবার সৌমিত্র-সুজাতার সেই সম্পর্কের অবনতির ঝড় এসে পৌঁছেছে লোকসভাতেও। তৃণমূল সাংসদ সৌগত রায়কে নিশানা করে পালটা তোপ দেগেছেন সৌমিত্র খাঁ। সৌগত রায় কোথায় যান তা নিয়েও ইঙ্গিত করেছেন তিনি। পাশাপাশি তৃণমূলের একাধিক অনিয়মের প্রসঙ্গ এনেছেন তিনি। তবে সুজাতা রায়ের প্রসঙ্গ এড়িয়েই গিয়েছেন সৌমিত্র।

সুজাতা প্রসঙ্গে সৌমিত্র খাঁ জানিয়েছেন, সুজাতা কোনও রাজনীতিবিদ নয়। তাঁর মন্তব্য নিয়ে কিছু বলতে চাই না। শুধু রাজনীতির ক্ষেত্রেই নয়,রোজকার জীবনেও কার্যত দুই মেরুতে দুজনের অবস্থান। একদিন রাজনীতির জগতে যে শব্দবন্ধ একসঙ্গে উচ্চারিত হত 'সুজাতা-সৌমিত্র' তাঁদের মধ্যেই এখন যোজন ফারাক। আদৌ সেই ফারাক কোনওদিন ঘুচবে কি না সেটা বলবে সময়। তবে দুজনের সম্পর্কের অবনতির মাঝে মিসেস রায়চৌধুরীকে নিয়ে এখন নতুন করে জল্পনা ছড়িয়েছে রাজনীতির অন্দরে।

 

বাংলার মুখ খবর

Latest News

'সিকান্দর'-এর সঙ্গীত পরিচালনার দায়িত্বে প্রীতম, সলমনের জন্য কি থাকছে ঝুলিতে? শিল্পা শেট্টির ফ্ল্যাট সহ রাজ কুন্দ্রার ৯৮ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি পদ্মপাঁকে গজিয়ে উঠল ঘাসফুল! ভোটের মুখে তৃণমূলের 'গুগলিতে' হতচকিত বিজেপি TRP: সৃজন-পর্ণার মেয়ে আসায় লাভ কি হল? জগদ্ধাত্রীকে হটিয়ে ঝামেলা ফুলকি-নিম ফুলের রাজ্যের দেওয়া ১০০ দিনের টাকাও লুঠ! TMC নেতাদের ঘেরাও করে রাখলেন গ্রামবাসীরা শুক্রের মেষে গমন, এই রাশির বাড়বে মানসিক চাপ, হতে পারে স্বাস্থ্যের অবনতি সানি লিওনের এই কথা শুনলে খুশি হবেন সব পুরুষ, চটতে পারেন মহিলারা! বিশ্বের সবচেয়ে দামি ৫ ব্যাগ কোনগুলি জানেন, কী দিয়েই বা তৈরি, জানলে অবাক হবেন 'মক পোল'-এ VVPAT থেকে বের হল BJP-র 'অতিরিক্ত' স্লিপ! EC-কে কড়া বার্তা SC-র কোহলি কি বিশ্বকাপে ওপেন করবেন? 'ভুয়ো খবর' বলে চাঞ্চল্যকর তথ্য দিলেন রোহিত শর্মা

Latest IPL News

2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.