বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মাঝরাতে মা উড়ালপুলে দুর্ঘটনা, মত্ত অবস্থায় ট্যাক্সিচালক, ভিডিও কলে চলছিল কথা
মা উড়ালপুলে ঘটল দুর্ঘটনা।

মাঝরাতে মা উড়ালপুলে দুর্ঘটনা, মত্ত অবস্থায় ট্যাক্সিচালক, ভিডিও কলে চলছিল কথা

  • দুটি অ্যাপ ক্যাব এবং একটি ট্যাক্সি একে অপরকে ধাক্কা মারলে দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে আসে প্রগতি ময়দান থানার পুলিশ।

মাঝরাতে মা উড়ালপুলে ঘটল দুর্ঘটনা। তিন বন্ধু রাতের শহরে বেরিয়েছিলেন। আর তাদের গাড়ি ঝড় তুলেছিল উড়ালপুলে। গতি সেই সাক্ষ্যই বহন করছে। আবার ভিডিও কলে উঠেছিল কথার তুফান। তার জেরেই পরপর তিনটি গাড়ি একে অপরকে ধাক্কা মারল। আহত দুই গাড়িচালক। রবিবার রাত ১২টা নাগাদ দুর্ঘটনা ঘটে। দুটি অ্যাপ ক্যাব এবং একটি ট্যাক্সি একে অপরকে ধাক্কা মারলে দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে আসে প্রগতি ময়দান থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, রাতে পার্কসার্কাস থেকে বাইপাসের দিকে যাচ্ছিল একটি গাড়ি। উড়ালপুলের ওপর তখন মত্ত অবস্থায় তীব্র গতিতে ট্যাক্সি চালাচ্ছিল চালক। আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে যায়। দুটি গাড়িরও গতি ছিল প্রচণ্ড বেশি। এই পরিস্থিতিতে ট্যাক্সি ধাক্কা মারে গাড়িতে। তখন পরপর গাড়িতে ধাক্কা লাগে। তাতে তিনটি গাড়িই ক্ষতিগ্রস্ত হয়। প্রথম গাড়ি ও ট্যাক্সির চালক আহত হয়েছেন। ট্যাক্সিচালক মত্ত অবস্থায় ছিলেন ও তিনটি গাড়িরই গতি বেশি ছিল।

এদিকে দুটি গাড়ি পিছনের দিক থেকে ক্ষতিগ্রস্ত হয়েছে। উড়ালপুলের উপর দেখা যায়, গাড়ির বিভিন্ন অংশ, লাইটের টুকরো, কাঁচের টুকরো পড়ে রয়েছে। আহতদের নিয়ে যাওয়া হয় ন্যাশনাল মেডিক্যাল কলেজ। গাড়ি গুলিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ। এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। এত রাতে কেন তীব্র গতিতে গাড়ি চলছিল তা নিয়ে প্রশ্ন উঠেছে।

অন্যদিকে জানা গিয়েছে, গাড়ি দুটিই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিল। তবে তার আগে নিয়ন্ত্রণ হারায় ট্যাক্সি। এই নিয়ে রাতের শহরের নিরাপত্তা প্রশ্নের মুখে পড়ে গিয়েছে। সবারই চোট লেগেছে। ভিডিও কলে কথা বলাই দুর্ঘটনার অন্যতম কারণ বলে মনে করছেন ট্র‌্যাফিক পুলিশের কর্তারা। তিনটি গাড়িই থানায় নিয়ে যাওয়া হয়েছে।

বন্ধ করুন