বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Road Accident: সরকারি বাসের ধাক্কায় মৃত্যু রিক্সাচালকের, ইদে সল্টলেকে মর্মান্তিক পথ দুর্ঘটনা

Road Accident: সরকারি বাসের ধাক্কায় মৃত্যু রিক্সাচালকের, ইদে সল্টলেকে মর্মান্তিক পথ দুর্ঘটনা

সরকারি বাসের ধাক্কায় মৃত্যু হয়েছে এক রিক্সা চালকের।

মর্মান্তিক এই পথ দুর্ঘটনা দেখেই ছুটে আসেন পথচারীরা। আর খবর পেয়ে ঘটনাস্থলে আসে বিধাননগর দক্ষিণ থানার পুলিশ। দুই রিক্সাচালক এবং কয়েকজন আহতদের উদ্ধার করে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানেই এক রিক্সাচালককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। বাসের কয়েকজন যাত্রীও এই দুর্ঘটনায় আহত হন।

ইদের দিনে ঘটল মর্মান্তিক পথ দুর্ঘটনা। বেপরোয়া গতিতে চলা সরকারি বাস ধাক্কা মারে দাঁড়িয়ে থাকা রিক্সায়। তার জেরে একজন রিক্সাচালক ব্যাপক আহত হয়েছেন। আর একজন মারা গিয়েছেন। সল্টলেকে এই মর্মান্তিক পথ দুর্ঘটনার জেরে এলাকায় শোরগোল পড়ে গিয়েছে। সরকারি বাসের ধাক্কায় মৃত্যু হয়েছে এক রিক্সা চালকের। আর আহতও হয়েছেন বেশ কয়েকজন সাধারণ মানুষ। বাসে থাকা যাত্রীরাও আহত হয়েছেন বলে খবর। আহতদের বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। যদিও সরকারি বাসের চালক ঘটনার পর পলাতক।

ঠিক কী ঘটেছে সল্টলেকে?‌ স্থানীয় সূত্রে খবর, আজ শনিবার বেলা ১২টা নাগাদ ইএম বাইপাস থেকে সল্টলেকের দিকে প্রবেশ করছিল এস ৯ রুটের একটি সরকারি বাস। আর তখনই তীব্র গতিতে থাকায় সরকারি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সিগন্যাল ভেঙে বাইপাস থেকে সল্টলেকের রাস্তায় ঢুকে পড়ে। বাসের গতি বেশি থাকায় তখন জিসি আইল্যান্ডের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা দুটি রিক্সায় সজোরে ধাক্কা মারে সরকারি বাসটি। তার জেরে ডিভাইডারে উঠে গিয়ে একটি গাছ এবং পাঁচিলে ধাক্কা মেরে দাঁড়িয়ে যায় সরকারি বাস। ততক্ষণে যা ঘটার ঘটে গিয়েছে। রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়েন দুই রিক্সাচালক।

তারপর ঠিক কী ঘটল?‌ মর্মান্তিক এই পথ দুর্ঘটনা দেখেই ছুটে আসেন পথচারীরা। আর খবর পেয়ে ঘটনাস্থলে আসে বিধাননগর দক্ষিণ থানার পুলিশ। দুই রিক্সাচালক এবং কয়েকজন আহতদের উদ্ধার করে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানেই এক রিক্সাচালককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। সরকারি বাসটি অত্যন্ত দ্রুতগতিতে চলছিল বলেই এই মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটেছে বলে জানান পথচারীরা। তীব্র গতির জেরেই আইল্যান্ডের কাছে এসে আর নিয়ন্ত্রণ রাখতে পারেনি সরকারি বাসের চালক। বাসের কয়েকজন যাত্রীও এই দুর্ঘটনায় আহত হন।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, মৃত রিক্সা চালকের নাম বৃন্দাবন প্রধান (৬৫)। এই রিক্সাচালকের আদি বাড়ি মুর্শিদাবাদে। কিন্তু কাজের সূত্রে বৃন্দাবন প্রধান কেষ্টপুরে ঘর ভাড়া নিয়ে পরিবারের সঙ্গে বসবাস করতেন। পথ দুর্ঘটনার পরই পালিয়ে গিয়েছে সরকারি বাসের চালক। তাঁর খোঁজে তল্লাশি শুরু করা হয়েছে। এই পথ দুর্ঘটনার পর আবার একবার সল্টলেকে যানবাহনের গতি নিয়ন্ত্রণ নিয়ে প্রশ্ন উঠে গেল। আসলে বিভিন্ন আইল্যান্ডের সিগন্যালগুলি ঠিক মতো কাজ করে না বলে অভিযোগ। আবার সেগুলি মানে না সরকারি বাস বলেও অভিযোগ। আর বাস চালকরা সিগন্যাল না মেনে বেপরোয়া গতিতে চালায় পথ দুর্ঘটনা ঘটছে।

বাংলার মুখ খবর

Latest News

Champions League: ১০ জনের বার্সেলোনাকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের সেমিতে PSG ভোটের মুখে পুলিশের ওসির বিরুদ্ধে সরকার বিরোধী কাজ করার অভিযোগ TMC বিধায়কের প্রস্তুতির সময় হারিয়েছেন মাকে, ইউপিএসসিতে দ্বিতীয় হয়েও চোখে জল অনিমেষের TMC-র মহিলা কর্মীদের আবির মাখানোর অভিযোগ, BJP-র সঙ্গে সংঘর্ষে উত্তপ্ত দত্তপুকুর প্রথম দফার নির্বাচনে কোচবিহারে থাকবেন রাজ্যপাল, সিদ্ধান্ত নিলেন আনন্দ বোস শান্তি শৃঙ্খলা ব্যাহত হওয়ার আশঙ্কা, রামনবমী পালনের অনুমতির পরেও প্রত্যাহার JU-র মা অন্নপূর্ণার পুজো, সোনায় মোড়া শুভশ্রী! ইয়ালিনির ছবি দিল নায়িকার বান্ধবী গরম পড়তেই বেড়েছে বিদ্যুতের চাহিদা, বিভ্রাট রুখতে নয়া ব্যবস্থা সিইএসসি’র স্বাভাবিকের ৭ ডিগ্রি ওপরে যাবে পারদ, দক্ষিণবঙ্গ জুড়ে তাপপ্রবাহের সতর্কতা আবাসে মেলেনি বাড়ি, শৌচালয়ে ঠাঁই বৃদ্ধার, ভোটের আবহে রাজনৈতিক তরজা পুরুলিয়ায়

Latest IPL News

ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.