বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Road Accident: লরির ধাক্কায় মৃত ট্রাফিক গার্ডের কনস্টেবল, উল্টোডাঙায় মর্মান্তিক পথ দুর্ঘটনা

Road Accident: লরির ধাক্কায় মৃত ট্রাফিক গার্ডের কনস্টেবল, উল্টোডাঙায় মর্মান্তিক পথ দুর্ঘটনা

মোটরবাইকে ধাক্কা

শুক্রবার গাড়ির ধাক্কায় মৃত্যু হয়েছে সিভিক ভলেন্টিয়ারের। উলুবেড়িয়া ১৬ নম্বর জাতীয় সড়কে মর্মান্তিক ঘটনাটি ঘটে। জাতীয় সড়কে ডিউটি করার সময় হঠাৎ একটি লরি পিষে দিয়ে চলে যায় তাঁকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় সিভিক ভলেন্টিয়ারের। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

ডিউটি সেরে বাড়ি ফিরছিলেন তিনি। কিন্তু ফেরার পথেই মর্মান্তিক দুর্ঘটনা ঘটল। হঠাৎ লরি এসে সজোরে ধাক্কা মারায় মৃত্যু হল এক ট্রাফিক গার্ড হেড কোয়ার্টারের এক কনস্টেবলের। এই ঘটনা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। খাস কলকাতার উল্টোডাঙায় এমন ঘটনা ঘটায় নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। মৃত এই কনস্টেবলের দেহটি ইতিমধ্যেই পাঠানো হয়েছে ময়নাতদন্তে। কান্নায় ভেঙে পড়েছেন পরিবারের সদস্যরা। এলাকায় চাঞ্চল্য।

ঠিক কী ঘটেছে উল্টোডাঙায়?‌ স্থানীয় সূত্রে খবর, মৃত কনস্টেবলের নাম নেপোলিয়ন বলোয়ারি। তিনি ট্রাফিক গার্ডের হেড কোয়ার্টারে কর্মরত ছিলেন। শনিবার রাতে তিনি ডিউটি শেষ করেন। আর রবিবার সকালে মোটরবাইকে করে বাড়ি ফিরছিলেন। কিন্তু একটি বেপরোয়া লরি নিয়ন্ত্রণ হারিয়ে ওই কনস্টেবলের মোটরবাইকে ধাক্কা মারলে ছিটকে পড়েন তিনি। রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়েছিলেন।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, রবিবার সকাল ১০টা বেজে ৪৫ মিনিট নাগাদ উল্টোডাঙা থানা এলাকার আরজি কর রোডে ঘটে পথ দুর্ঘটনা। লরি সজোরে ধাক্কা মারে কনস্টেবলের মোটরবাইকে। তখন ওই কনস্টেবল ছিটকে পড়েন ট্রাম লাইনের উপর। রক্তে ভেসে যায় রাস্তাটি। গুরুতর জখম অবস্থায় ওই কনস্টেবলকে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। গ্রেফতার হয়েছে লরির চালক।

আর কী জানা যাচ্ছে?‌ এই ঘটনার পর তড়িঘড়ি কনস্টেবলকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানকার চিকিৎসকরা পরীক্ষা করে ওই কনস্টেবলকে মৃত বলে ঘোষণা করেন। ঘাতক লরি ও চালককে গ্রেফতার করা হয়েছে। উল্লেখ্য, শুক্রবার গাড়ির ধাক্কায় মৃত্যু হয়েছে সিভিক ভলেন্টিয়ারের। উলুবেড়িয়া ১৬ নম্বর জাতীয় সড়কে মর্মান্তিক ঘটনাটি ঘটে। জাতীয় সড়কে ডিউটি করার সময় হঠাৎ একটি লরি পিষে দিয়ে চলে যায় তাঁকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় সিভিক ভলেন্টিয়ারের।

বাংলার মুখ খবর

Latest News

'আলোর কোলে'তে নববর্ষ উদযাপন, বৈশাখী হুল্লোড়ে সামিল ‘পর্ণা’, ‘রাইপূর্ণা’রাও… গর্ভাবস্থার কারণেই দ্রুত বয়সের লক্ষণ দেয় মহিলাদের মধ্যে! জানাল গবেষণা Goa vs Chennaiyin Live Score, Goa 0-0 Chennaiyin ISL 2023 'সংস্কার চলতেই থাকবে!' স্বপ্ন পূরণ কোন সালে? জানালেন মোদী পয়লা বৈশাখে বিশেষ চমক প্রসেনজিৎ-ঋতুপর্ণার, প্রকাশ্যে অযোগ্যর মুক্তির দিন মিডডে মিলের সাফল্য ঠিক করে দেবে স্কুলের ব়্যাঙ্কিং কত হবে! চলবে সমীক্ষা পোলাও থেকে লুচি-পনির, নববর্ষের দুপুরে জমিয়ে পেটপুজো মিমির রাঁচিতে জঙ্গি স্লিপার সেল, সেখানেই মিলেছিল আশ্রয়? ফোন নিয়ে বড় ছক ছিল চাঁদনিতে ১৯-এ জেতা ১০ আসনে লড়াই কঠিন, অভ্যন্তরীণ সমীক্ষায় চিন্তার রেখা BJP-র কপালে স্বস্তিকার সঙ্গে ‘প্রেম’ কতটা সত্যি? মীরের জবাব, ‘মানুষ যেভাবে ব্যবহার করে…’

Latest IPL News

পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.