বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Road Accident on 1st January: নতুন বছরের শুরুতেই পথ দুর্ঘটনা শহরে, দুমড়ে মুচড়ে গেল গাড়ি, কেন এমন ঘটল?

Road Accident on 1st January: নতুন বছরের শুরুতেই পথ দুর্ঘটনা শহরে, দুমড়ে মুচড়ে গেল গাড়ি, কেন এমন ঘটল?

নতুন বছরের প্রথম দিনেই পথ দুর্ঘটনা ঘটল শহরে।

শনিবার বছরের শেষে ময়দানের কাছে ক্যাসুরিনা অ্যাভিনিউ এলাকায় গাছে ধাক্কা মেরে উল্টে যায় একটি বেপরোয়া গাড়ি। তাতে আহত হন গাড়ির দুই যাত্রী। গাড়িটি কোলাঘাট থেকে আসছিল। গাড়ির গতি বেশি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা মেরে উল্টে যায়। দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে বেরিয়ে আসেন চালক এবং আরোহী।

আজ, ২০২৩ সালের ১ জানুয়ারি। নতুন বছরকে স্বাগত জানাতে মেতে উঠেছে মানুষজন। আর এই নতুন বছরের প্রথম দিনেই পথ দুর্ঘটনা ঘটল শহরে। আর তার জেরে গুরুতর আহত হলেন যাত্রীরা। আজ, রবিবার ইএম বাইপাসের রাস্তায় অজয়নগর মোড়ে ভয়াবহ পথ দুর্ঘটনা ঘটল। গাড়ির তীব্র গতিতে পথ দুর্ঘটনা ঘটায় দুমড়ে মুচড়ে যায়। ভাগ্যের জোরে প্রাণে বাঁচলেন যাত্রীরা। তবে আহত হয়েছেন তাঁরা। হাসপাতালে ভর্তি করতে হয়েছে আহতদের।

কেন এমন ঘটনা ঘটল?‌ পুলিশ সূত্রে খবর, অজয়নগরে এই পথ দুর্ঘটনা ঘটেছে। রবিবার সকালে গাড়ি চালানোর সময় চালক ঘুমিয়ে পড়াতেই এই পথ দুর্ঘটনা ঘটেছে বলে মনে করা হচ্ছে। বর্ষবরণ উদযাপন করে বাড়ি ফেরার সময় এই পথ দুর্ঘটনার কবলে পড়েন একটি পরিবার। আর তার জেরে আহত হয়েছেন এক মহিলা–সহ গাড়ির তিন আরোহী। তাঁদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

ঠিক কী ঘটেছে অজয়নগরে?‌ স্থানীয় সূত্রে খবর, আজ রবিবার ভোরে অজয়নগর মোড়ে এই পথ দুর্ঘটনা ঘটে। অজয়নগর থেকে যে রাস্তা পাটুলি যাচ্ছে সেখানেই গাড়িটি দুর্ঘটনা ঘটায়। ইএম বাইপাসের উপর কালভার্টের একটি স্তম্ভে ধাক্কা মারে গাড়িটি। জোরে শব্দও হয়। সেখানে দেখা যায়, গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। পথ দুর্ঘটনার পর গাড়ির এয়ারব্যাগ খুলে যাওয়ায় কোনওরকমে রক্ষা পান যাত্রীরা। আহতদের মধ্যে এক শিশুও রয়েছে। এই পথ দুর্ঘটনায় শোরগোল পড়ে যায়। দুর্ঘটনার পর আহতদের উদ্ধার করে বাঙুর হাসপাতালে পাঠায় সার্ভে পার্ক থানার পুলিশ। দুর্ঘটনার সময় গাড়ির গতি অত্যন্ত বেশি ছিল। চালকের আসনে থাকা ব্যক্তি খুমিয়ে পড়েছিলেন। তাতেই দুর্ঘটনা ঘটে।

উল্লেখ্য, শনিবার বছরের শেষে ময়দানের কাছে ক্যাসুরিনা অ্যাভিনিউ এলাকায় গাছে ধাক্কা মেরে উল্টে যায় একটি বেপরোয়া গাড়ি। তাতে আহত হন গাড়ির দুই যাত্রী। গাড়িটি কোলাঘাট থেকে আসছিল। গাড়ির গতি বেশি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা মেরে উল্টে যায়। দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে বেরিয়ে আসেন চালক এবং আরোহী। গাড়ির এয়ারব্যাগ খুলে যাওয়ায় বেঁচে যান তাঁরা। গাড়ির গতি বেশি থাকায় দুর্ঘটনা বলে মনে করছে ময়দান থানার পুলিশ। চালক মত্ত ছিলেন কি না সেটাও খতিয়ে দেখা হচ্ছে।‌

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

'১ মে থেকে দেশে ট্রেন চলাচল বন্ধ হয়ে যাবে', পেনশনের দাবিপূরণে হুংকার রেলকর্মীদের শেষ কয়েক বছরে দরকার ছাড়া বাড়ির বাইরে যাইনি, অজানা কাহিনি শোনালেন হার্দিক স্বাদে যেমনই হোক গুণে অদ্বিতীয় ইডলি! রোজ খেলে নিমেষে উধাও হবে এই সব রোগবালাই মাছে ভাতে থাকলেই কমবে কোলেস্টেরল! এই সব মাছ খেলেই নাকি কমবে এইচডিএল 'বাচ্চারাও জানত যে শাহজাহান এখানে ছিল', মিষ্টি বিলি সন্দেশখালিতে, ফাটল বাজি নেই হাতকড়া, 'খাঁচায়' ধরা পড়লেও 'বিড়াল' হলেন না 'বাঘ' শাহজাহান, আঙুল দেখিয়ে….. সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মাসের প্রথম দিন? জানুন রাশিফল আজ বিশ্ব প্রার্থনা দিবস, জানেন কেন এই দিনটি পালন করা হয়, এর গুরুত্বই বা কী মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মাসের প্রথম দিন? জানুন রাশিফল শুক্র থেকে বৃষ্টি শুরু বাংলায়; শনি, রবি ও সোমে ৪০ কিমিতে হবে ঝড়, কোথায় সতর্কতা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.