বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Road Accident: মেট্রোপলিটন বাইপাসে ভয়াবহ পথ দুর্ঘটনা, সজোরে ধাক্কায় পিলার পড়ল জলাশয়ে

Road Accident: মেট্রোপলিটন বাইপাসে ভয়াবহ পথ দুর্ঘটনা, সজোরে ধাক্কায় পিলার পড়ল জলাশয়ে

মেট্রোপলিটনের কাছে ভয়াবহ পথ দুর্ঘটনা ঘটল।

রাতে মা উড়ালপুলে পথ দুর্ঘটনা ঘটে। অ্যাম্বুল্যান্সে ধাক্কা মারে বেপরোয়া গাড়ি। বড় পথ দুর্ঘটনা থেকে রক্ষা পান রোগী–সহ যাত্রীরা। শনিবার রাত সাড়ে ১১টা নাগাদ দুর্ঘটনা ঘটে। টায়ার বদলাতে পার্ক সার্কাস থেকে সায়েন্স সিটি যাওয়ার লেনে দাঁড়িয়েছিল অ্যাম্বুল্যান্স। তখনই পিছন থেকে ধাক্কা মারে বেপরোয়া গাড়ি।

আজ, রবিবার সকালে ইএম বাইপাসের মেট্রোপলিটনের কাছে ভয়াবহ পথ দুর্ঘটনা ঘটল। নিউটাউন থেকে সায়েন্স সিটির দিকে যাওয়ার সময় পথ দুর্ঘটনা ঘটে। বেপরোয়া গতিতে চলা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডানদিকের ডিভাইডারে ধাক্কা মারে। গাড়ি সজোরে ধাক্কা মারলে কংক্রিটের ডিভাইডারের একাংশ ভেঙে পাশের জলাশয়ে পড়ে যায়। গাড়ি ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে যায়। দুমড়েমুচড়ে যায় গাড়ির সামনের অংশ এবং বিকট আওয়াজ হয়।

পুলিশ সূত্রে খবর, গাড়িতে চালক ও এক মহিলা–সহ তিনজন ছিলেন। চালক সামান্য আহত হন। আরোহীরা মত্ত অবস্থায় ছিলেন কি না সেটা খতিয়ে দেখছে প্রগতি ময়দান থানার পুলিশ। এই গাড়িটি ঝড়ের গতিতে আসছিল। নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে ডিভাইডারে। গাড়িতে থাকা কারও গুরুতর আঘাত নেই। তবে রবিবার ভোরবেলা ফাঁকা রাস্তা থাকায় বড় কোনও দুর্ঘটনা ঘটেনি। আহতদের হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। আর পথ দুর্ঘটনা নিয়ে তদন্ত শুরু হয়েছে।

এদিকে দু’দিন আগে রাতের ইএম বাইপাসে একই জায়গায় পথ দুর্ঘটনার কবলে পড়েছিলেন ভাঙড়ের তৃণমূল কংগ্রেস নেতা আরাবুল ইসলামের ছেলে হাকিমুল ইসলাম। তিনিই নিজেই গাড়িটি চালাচ্ছিলেন। এই ঘটনায় গ্রেফতারের পর জামিন নিতে হয়েছিল আরাবুলের ছেলেকে। চিংড়িঘাটার দিকে যাওয়ার সময় মেট্রোপলিটনের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডার ভেঙে বিপরীত লেনে ঢুকে পড়ে গাড়িটি। ধাক্কা মারে উল্টোদিকের গাড়িকে।

অন্যদিকে রাতে মা উড়ালপুলে পথ দুর্ঘটনা ঘটে। অ্যাম্বুল্যান্সে ধাক্কা মারে বেপরোয়া গাড়ি। অল্পের জন্য বড় পথ দুর্ঘটনা থেকে রক্ষা পান রোগী–সহ যাত্রীরা। শনিবার রাত সাড়ে ১১টা নাগাদ দুর্ঘটনা ঘটে। টায়ার বদলাতে পার্ক সার্কাস থেকে সায়েন্স সিটি যাওয়ার লেনে দাঁড়িয়েছিল অ্যাম্বুল্যান্স। তখনই পিছন থেকে এসে ধাক্কা মারে বেপরোয়া গাড়ি। আবার পার্ক সার্কাস সেভেন পয়েন্টের কাছে পথ দুর্ঘটনা ঘটে। আহত হন মা ও শিশু। রাত দেড়টা নাগাদ পথ দুর্ঘটনা ঘটে। রাতের খাওয়া সেরে শিশুসন্তানকে নিয়ে ট্যাংরায় ফিরছিলেন এক দম্পতি। পার্ক সার্কাস থেকে সল্টলেকে যাওয়ার সময় তাঁদের গাড়ির পিছনে ধাক্কা মারে বেপরোয়া গাড়ি।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

বিরুষ্কার ছেলে অকায় দেখতে কেমন হবেন? AI দ্বারা তৈরি এই ছবি দেখলে চমকে উঠবেন বাবা-মা কেন দাদাকে বেশি ভালোবাসে, রাগের বশে খুন করে বসল ভাই! আগামী মার্চে রাজ্যে মেগা সভা, কেন এই ৩টি জায়গাকে বেছে নিলেন প্রধানমন্ত্রী? EBFC vs CFC, ISL 2023-24 Live: চেন্নাইকে হারাতে না পারলে বিপাকে পড়বে ইস্টবেঙ্গল 'ঢল গয়া দিন' গানে পুরনো নায়িকাদের লুকে ব্যাডমিন্টন খেললেন সারা, কিন্তু একী! চাকরি দেওয়ার নামে ৯ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ, গ্রেফতার রানাঘাটের যুব TMC নেতা ‘ব্রাহ্মোসই আমাদের প্রাথমিক অস্ত্র হবে’, বলছেন নৌসেনা প্রধান, বড় ডিল-এ ছাড়পত্র জুহির বিশেষ পরিচিত হয়েও বলিউডের বহিরাগত বলে দাবি! নেটিজেনদের তোপের মুখে কিয়ারা সিনেমার ব্যবসা যথেষ্ঠ নয়! মাদক পাচারে ২০০০ কোটি আয় প্রযোজকের, পাকড়াও তিন সদস্য রায়গঞ্জ বিশ্ববিদ্যালয় নিয়ে উদ্বিগ্ন রাজ্যপাল, কড়া পদক্ষেপের নির্দেশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.