বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাতের থিয়েটার রোডে পথ দুর্ঘটনা, গাড়িতে মদের বোতল, আহত যুবক–যুবতী
পথ দুর্ঘটনার জেরে আহত হয়েছেন এক যুবক ও তরুণী।

রাতের থিয়েটার রোডে পথ দুর্ঘটনা, গাড়িতে মদের বোতল, আহত যুবক–যুবতী

  • তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। গাড়িতে ছিলেন দু’‌জন যুবক ও একজন তরুণী।

রাত তখন প্রায় আড়াইটে। বেপরোয়া গতিতে ছুটে আসছিল একটি গাড়ি। থিয়েটার রোড ও নন্দলাল বসু সরণী ক্রসিংয়ে হারিয়ে ফেলল নিয়ন্ত্রণ। আর তার জেরেই রাতের শহরে পথ দুর্ঘটনা ঘটল। এই পথ দুর্ঘটনার জেরে আহত হয়েছেন এক যুবক ও তরুণী। তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। গাড়িতে ছিলেন দু’‌জন যুবক ও একজন যুবতী।

কিভাবে ঘটল পথ দুর্ঘটনা?‌ স্থানীয় সূত্রে খবর, এই গাড়িটির গতি ছিল প্রচণ্ড। আর এই গাড়ির চালক ছিলেন রোহান গুপ্তা। নন্দলাল বসু সরণী থেকে ডানদিকে ঘোরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। তখন পাশের একটি দোকানে সজোরে ধাক্কা মারে। গাড়ির সামনের অংশ মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়। গাড়ির পিছনে বসে ছিলেন স্বয়াম সাহানি এবং শ্রেয়া চক্রবর্তী নামে ওই যুবক-যুবতী। এই দুর্ঘটনায় মারাত্মক আঘাত লাগে তাঁদের।

পুলিশ সূত্রে খবর, স্থানীয় বাসিন্দারা আহতদের উদ্ধার করে পুলিশে খবর দেন। ঘটনাস্থলে পৌঁছয় শেক্সপিয়র সরণি থানার পুলিশ। গাড়ির চালক রোহান গুপ্তাকে আটক করেছে পুলিশ। গাড়ির ভিতর থেকে একাধিক মদের বোতল উদ্ধার হয়েছে। নেশাগ্রস্ত অবস্থায় তীব্র গতিতে গাড়ি চলছিল বলেই দুর্ঘটনা ঘটেছে। চালককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আহতদের পরিবারের সদস্যদের সঙ্গেও যোগাযোগ করা হয়েছে।

জানা গিয়েছে, রাতে ফুর্তি করতে বেরিয়ে থিলেন এই যুবক–যুবতীরা। তাই মদ্যপ অবস্থায় ছিলেন তাঁরা। নেশাগ্রস্ত অবস্থায় বেপরোয়া গতিতে গাড়ি চালাতে গিয়েই এই পথ দুর্ঘটনা ঘটেছে। গাড়ির ভিতর আরও মদের বোতল ছিল। তার মধ্যে কয়েকটি খালি থাকলেও বাকিগুলি ভর্তি ছিল। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ।

বন্ধ করুন