বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পথদুর্ঘটনার কবলে ৬ নাবালকের গাড়ি, লাইসেন্সবিহীন জয়রাইড খাস কলকাতায়
দুর্ঘটনাগ্রস্ত গাড়ি। ছবি প্রতীকী।
দুর্ঘটনাগ্রস্ত গাড়ি। ছবি প্রতীকী।

পথদুর্ঘটনার কবলে ৬ নাবালকের গাড়ি, লাইসেন্সবিহীন জয়রাইড খাস কলকাতায়

  • একটা প্রবল জোরে শব্দ শোনা যায়। গিয়ে দেখা যায় একটি দামী গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছে।

গাড়িতে চলছিল উচ্চস্বরে হিন্দি গান। শখের বিলাসবহুল গাড়িও চলছিল মেজাজি গতিতে। কিন্তু সেই জয় রাইড ছিল লাইসেন্সবিহীন। তারপরই তা পড়ল দুর্ঘটনায়। খাস কলকাতার বুকে এই গাড়ি দুর্ঘটনায় জোর চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। কারণ লাইসেন্সবিহীন শখের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ে ধাক্কা মারে। আর দেখা যায়, এই গাড়ির চালক–সহ ছয় যাত্রীর সবাই নাবালক।

স্থানীয় সূত্রে খবর, একটা প্রবল জোরে শব্দ শোনা যায়। গিয়ে দেখা যায় একটি দামী গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছে। সেটি মেটিয়াবুরুজ থেকে আসছিল। দুর্ঘটনার কবলে পড়ে এজেসি বোস রোড উড়ালপুলে গিয়ে ধাক্কা মারে। সঙ্গে সঙ্গে স্থানীয় মানুষজন জড়ো হয়ে যায়। সেখান থেকে সবাইকে বের করা হয়। তখনই দেখা যায়, গাড়ির চালক–সহ ৬ সওয়ারিই নাবালক।

পুলিশ সূত্রে খবর, এই গাড়িটি আটক করা হয়েছে। লাইসেন্স পাওয়ার বয়েসের আগেই শখের গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনায় পড়ে ৬ নাবালক। মেটিয়াবুরুজ থেকে গাড়ি নিয়ে তারা হেস্টিংসে এসেছিল। তারপর তারা এজেসি বোস উড়ালপুলের রাস্তা ধরে। এরপরেই একটি হোটেলের সামনে পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উড়ালপুলের রেলিংয়ে ধাক্কা মারে। তার জেরে কিছুক্ষণ যান চলাচল বন্ধ হয়ে যায়। জয়–রাইডে বেরনো ওই ৬ নাবালকের মধ্যে একজনের আঘাত গুরুতর। তাকে এসএসকেএম হাসপাতালে পাঠানো হয়েছে প্রাথমিক চিকিৎসার জন্য।

এই ৬ নাবালক কারা?‌ কী করে গাড়ির চাবি হাতে পেল তারা?‌ বাড়ির লোকজনের সঙ্গে যোগাযোগ করছে পুলিশ। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। সামনে কলকাতা পুরসভার নির্বাচন। তার প্রাক্কালে শহরে এই ঘটনা পুলিশ মহলকে চিন্তায় ফেলেছে। একসঙ্গে ৬ জন নাবালক গাড়িতে। তাও আবার লাইসেন্সবিহীন। সেটা পড়েছে দুর্ঘটনায়। সব মিলিয়ে বেশ উত্তেজনা তৈরি হয়েছে।

বন্ধ করুন