বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > শুক্রবার পার্ক সার্কাসসহ জেলায় জেলায় অবরোধ, ধূলাগড়ে পুলিশকে লক্ষ্য করে ইটবৃষ্টি
ধূলাগড়ে পুলিশকে লক্ষ্য করে চলছে ইটবৃষ্টি। নিজস্ব চিত্র

শুক্রবার পার্ক সার্কাসসহ জেলায় জেলায় অবরোধ, ধূলাগড়ে পুলিশকে লক্ষ্য করে ইটবৃষ্টি

  • এদিন দুপুরে কলকাতার পার্ক সার্কাস মোড় পথ অবরোধ করেন মুসলিমরা। দীর্ঘক্ষণ ধরে চলে অবরোধ। যার জেরে মধ্য কলকাতার যান নিয়ন্ত্রণে হিমসিম খেতে হয় পুলিশকে।

বিজেপি নেত্রী নুপূর শর্মার গ্রেফতারির দাবিতে অবরোধের জেরে বৃহস্পতিবারের পর শুক্রবারও জারি রইল অবরোধ। শুক্রবারের নমাজের পর কলকাতা, হাওড়াসহ রাজ্যের বিভিন্ন জেলায় শুরু হয় অবরোধ। যার জেরে চূড়ান্ত ভোগান্তি পোহাতে হয় নিত্যযাত্রীদের। অবরোধ রুখতে একাধিক জায়গায় ১৪৪ ধারা জারি করে পুলিশ।

এদিন দুপুরে কলকাতার পার্ক সার্কাস মোড় পথ অবরোধ করেন মুসলিমরা। দীর্ঘক্ষণ ধরে চলে অবরোধ। যার জেরে মধ্য কলকাতার যান নিয়ন্ত্রণে হিমসিম খেতে হয় পুলিশকে।

হাওড়ার ধূলাগড়েও হয় একই রকম পথ অবরোধ। অবরোধ তুলতে গেলে পুলিশকে লক্ষ্য করে ইটবৃষ্টি করে মুসলিমরা। পালটা লাঠি চালিয়ে অবরোধ তোলে পুলিশ।

নূপুর শর্মার গ্রেফতারির দাবিতে এদিন বর্ধমান শহরেও প্রতিবাদ মিছিল করেন মুসলিমরা। বর্ধমান স্টেশন থেকে কার্জন গেট পর্যন্ত মিছিল করে অবস্থানে বসেন বিক্ষোভকারীরা।

একই দাবি বৃহস্পতিবার হাওড়ার অঙ্কুরহাটিতে ৬ নম্বর জাতীয় সড়কে দীর্ঘক্ষণ পথ অবরোধ করে রাখেন মুসলিমরা। নবান্ন থেকে মুখ্যমন্ত্রীর অনুরোধেও অবরোধ তোলেননি তাঁরা। বেলা ১২টা থেকে রাত ১১টা পর্যন্ত চলে অবরোধ। যার জেরে ব্যাপক ভোগান্তিতে পড়ে সাধারণ মানুষ। এর পর শুক্রবার অঙ্কুরহাটিতে ১৪৪ ধারা জারি করে প্রশাসন।

 

 

বন্ধ করুন