বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Roddur Roy Arrested: রোদ্দূর রায়ের বিরুদ্ধে মামলার পাহাড়, আজই কলকাতায় আনা হবে বিতর্কিত ইউটিউবারকে
মমতাকে অপমান করায় রোদ্দূর রায়ের নামে অভিযোগ দায়ের হয় একাধিক থানায়।

Roddur Roy Arrested: রোদ্দূর রায়ের বিরুদ্ধে মামলার পাহাড়, আজই কলকাতায় আনা হবে বিতর্কিত ইউটিউবারকে

  • Roddur Roy Arrested: রোদ্দূর রায়ের বিরুদ্ধে পুলিশে জমা পড়ে চারটি পৃথক অভিযোগ। এরপরই বিষয়টি খতিয়ে দেখে রোদ্দূর রায়ের তল্লাশি শুরু করে পুলিশ। পরে গোয়া থেকে গ্রেফতার করা হয় তাঁকে। রোদ্দূর রায়ের বিরুদ্ধে ১৫৩, ১৫৩এ, ৫০১, ৫০৫, ৫০৯, ৪৬৫, ৪৬৭, ৪৬৪, ৪৭১, ১২০বি ধারায় মামলা রুজু হয়েছে।

আজই কলকাতায় আনা হচ্ছে রোদ্দূর রায়কে। এক আগে গতকালই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ফেসবুকে লাগাতার অশালীন মন্তব্য করার অভিযোগে গ্রেফতার করা হয়েছিল এই বিতর্কিত ভ্লগারকে। অবশেষে কলকাতা পুলিশের হাতে মঙ্গলবার গ্রেফতার হন রোদ্দূর রায়। রোদ্দূর রায়ের বিরুদ্ধে ১৫৩, ১৫৩এ, ৫০১, ৫০৫, ৫০৯, ৪৬৫, ৪৬৭, ৪৬৪, ৪৭১, ১২০বি ধারায় মামলা রুজু হয়েছে।

প্রসঙ্গত, বারবারই নিজের ভিডিয়োতে অশালীন ভাষা প্রয়োগ করে বিতর্কে জড়িয়েছেন রোদ্দূর রায়। এরই মাঝে গত শনিবার একটি ভিডিয়ো পোস্ট করেন রোদ্দূর রায়। তাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়-সহ শাসকদলের নেতা-মন্ত্রীদের বিরুদ্ধে আপত্তিকর ভাষা প্রয়োগের অভিযোগ ওঠে রোদ্দূরের বিরুদ্ধে। এই ভ্লগারের বিরুদ্ধে পুলিশে জমা পড়ে চারটি পৃথক অভিযোগ। এরপরই বিষয়টি খতিয়ে দেখে রোদ্দূর রায়ের তল্লাশি শুরু করে পুলিশ। পরে গোয়া থেকে গ্রেফতার করা হয় তাঁকে।

জানা গিয়েছে, আজ গোয়া থেকে ট্রানজিট রিমান্ডে রোদ্দূরকে কলকাতায় নিয়ে আসা হবে। এর আগে মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবঙ্গ বাংলা অ্যাকাডেমি পুরস্কার পাওয়ার পর মুুখ্যমন্ত্রীকে কুরুচিকর ভাষায় আক্রমণ করেছিলেন রোদ্দুর রায়। সেইসময় তাঁর নামে একাধিক থানায় এফআইআর দায়ের করা হয়েছিল। সেই রেশ কাটতে না কাটতেই ফেসবুক লাইভে এসে মমতা ও অভিষেকের নামে কুরুচিকর মন্তব্য করেন রোদ্দূর রায়। এরপরই ৩রা জুন তৃণমূল নেতা ঋজু দত্ত চিৎপুর থানায় অভিযোগ দায়ের করেন রোদ্দুর রায়ের বিরুদ্ধে। এর আগে ১২ মে নিজেদের তৃণমূলের কর্মী হিসেবে দাবি করে রোদ্দুর রায়ের থানায় অভিযোগ জানিয়েছেন দুই ব্যক্তি। রোদ্দুর রায়ের নামে পাটুলি থানা ও লালবাজার সাইবার সেলে অভিযোগ দায়ের করা হয়েছিল। পাটুলি থানায় অভিযোগ দায়ের করেছেন অরিত্র সাহা, সাইবার সেলে অভিযোগ দায়ের করেন বিজয় বন্দ্যোপাধ্যায়। সব অভিযোগ খতিয়ে দেখেই শেষমেষ রোদ্দূর রায়কে গ্রেফতার করল পুলিশ।

বন্ধ করুন