বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Roddur Roy: এক রাতেই আমূল পরিবর্তন, হাজতবাসে বদলাল রোদ্দুর রায়ের বুলি
আদালতের পথে রোদ্দুর রায়। (Saikat Paul)

Roddur Roy: এক রাতেই আমূল পরিবর্তন, হাজতবাসে বদলাল রোদ্দুর রায়ের বুলি

  • Roddur Roy: রোদ্দুর রায়ের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১২০বি, ৪১৭, ১৫৩, ১৫৩এ, ৪৬৫, ৪৬৭, ৪৬৮, ৪৬৯, ৫০১, ৫০৪, ৫০৫ এবং ৫০৯ ধারায় মামলা রুজু হয়েছে। এর জেরে গোয়া থেকে পুলিশ তাঁরে গ্রেফতার করে। বৃহস্পতিবার তাঁকে ৬ দিনের পুলিশ হেফাজতে পাঠিয়েছে আদালত।

গালাগালি ছাড়া ইউটিউবে কোনও ভিডিয়ো পোস্ট করেন না রোদ্দুর রায়। এমনকি রবীন্দ্রনাথ ঠাকুরের গানও গালি দিয়ে ভড়িয়ে বিকৃত করে দেন তিনি। এহেন রোদ্দুর রায়ের মুখে নেই কোনও গালি। এমনটাই জানা গেল লালবাজার সূত্রে। লালবাজার গুন্ডাদমন শাখার জিজ্ঞাসাবাদের মুখে পড়ে রোদ্দুর রায় একদমই শান্ত। গালাগালির জায়গায় রোদ্দুরের মুখে শুধু মোক্সাবাদ।

রোদ্দুর রায়ের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১২০বি, ৪১৭, ১৫৩, ১৫৩এ, ৪৬৫, ৪৬৭, ৪৬৮, ৪৬৯, ৫০১, ৫০৪, ৫০৫ এবং ৫০৯ ধারায় মামলা রুজু হয়েছে। রবীন্দ্রনাথের গানের সঙ্গে কুরুচিকর শব্দ প্রয়োগ করে বিতর্কে জড়িয়েছিলেন এককালে। সেই রোদ্দুর ওরফে অনির্বাণ রায় সম্প্রতি মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে অশ্লীল মন্তব্য করেন। এর জেরে গোয়া থেকে পুলিশ তাঁরে গ্রেফতার করে। বৃহস্পতিবার তাঁকে ৬ দিনের পুলিশ হেফাজতে পাঠিয়েছে আদালত।

প্রসঙ্গত, বারবারই নিজের ভিডিয়োতে অশালীন ভাষা প্রয়োগ করে বিতর্কে জড়িয়েছেন রোদ্দুর রায়। এরই মাঝে গত শনিবার একটি ভিডিয়ো পোস্ট করেন রোদ্দুর রায়। তাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়-সহ শাসকদলের নেতা-মন্ত্রীদের বিরুদ্ধে আপত্তিকর ভাষা প্রয়োগের অভিযোগ ওঠে রোদ্দূরের বিরুদ্ধে। এই ভ্লগারের বিরুদ্ধে পুলিশে জমা পড়ে চারটি পৃথক অভিযোগ। এরপরই বিষয়টি খতিয়ে দেখে রোদ্দুর রায়ের তল্লাশি শুরু করে পুলিশ। পরে গোয়া থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ফেসবুকে লাগাতার অশালীন মন্তব্য করার অভিযোগে গ্রেফতার করা হয়েছিল এই বিতর্কিত ভ্লগারকে।

বন্ধ করুন