বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > এবার মোদী-শাহকে কুকথা বলায় রোদ্দুর রায়কে হেফাজতে নিল কলকাতা পুলিশ
রোদ্দুর রায়কে আদালতে পেশ করছে কলকাতা পুলিশ। 

এবার মোদী-শাহকে কুকথা বলায় রোদ্দুর রায়কে হেফাজতে নিল কলকাতা পুলিশ

  • মুখ্যমন্ত্রীকে কুকথা বলার অভিযোগে হেয়ার স্ট্রিট থানায় দায়ের FIR এর ভিত্তিতে গ্রেফতার হন রোদ্দুর রায়। গোয়া থেকে তাঁকে গ্রেফতার করে কলকাতা পুলিশ। ব্যাঙ্কশাল আদালতে পেশ করা হলে মঙ্গলবার পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক।

বিতর্কিত বক্তা রোদ্দুর রায়ের জামিন রুখতে পুরনো মামলাকে হাতিয়ার করল কলকাতা পুলিশ। বড়তলা থানায় দায়ের হয়েছে নতুন মামলা। যার ফলে মঙ্গলবার তাঁর জামিন নাকচ করেছে ব্যাঙ্কশাল আদালত।

মুখ্যমন্ত্রীকে কুকথা বলার অভিযোগে হেয়ার স্ট্রিট থানায় দায়ের FIR এর ভিত্তিতে গ্রেফতার হন রোদ্দুর রায়। গোয়া থেকে তাঁকে গ্রেফতার করে কলকাতা পুলিশ। ব্যাঙ্কশাল আদালতে পেশ করা হলে মঙ্গলবার পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক। সেই মেয়াদ শেষে এদিন তাঁকে আদালতে পেশ করে ২০২০ সালে দায়ের এক মামলার ভিত্তিতে রোদ্দুর রায়কে হেফাজতে চায় পুলিশ।

২০২০ সালে বড়তলা থানায় দায়ের ওই মামলায় অভিযোগ করা হয়েছিল সোশ্যাল সাইটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে কুকথা বলেছেন রোদ্দুর রায়। সেই আবেদনের প্রেক্ষিতে ২০ জুন পর্যন্ত অভিযুক্তকে পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন ব্যাঙ্কশাল আদালতের বিচারক।

 

বন্ধ করুন