বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > অনেকদিন পর রায় বাড়ির খোঁজ নিচ্ছে ব্যানার্জি বাড়ি, বেজায় 'চটেছেন' অর্জুন সিং
মমতা বন্দ্যোপাধ্যায় ও মুকুল রায় (ফাইল ছবি)
মমতা বন্দ্যোপাধ্যায় ও মুকুল রায় (ফাইল ছবি)

অনেকদিন পর রায় বাড়ির খোঁজ নিচ্ছে ব্যানার্জি বাড়ি, বেজায় 'চটেছেন' অর্জুন সিং

  • বিজেপি বিধায়ক মুকুল রায়ের স্ত্রীর খোঁজখবর নিতে হাসপাতালে গিয়েছিলেন তৃণমূলের যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় 

মুকুল রায় ও অর্জুন সিং। দুজনের ব্যাপারে একটা মিল আছে। দুজনেই তৃণমূল থেকে ভিড়ে গিয়েছিলেন বিজেপিতে। কিন্তু সেই মুকুল রায়কে ঘিরে এবার অসন্তোষ দানা বেঁধেছে বিজেপির অন্দরে। আরও একটু খোলসা করে বলা যায় গোটা ঘটনাকে ভালো চোখে দেখছেন না  বিজেপি সাংসদ অর্জুন সিং। কিন্তু কোন সেই ঘটনা। যেটাকে ঘিরে এত অসন্তোষ বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের।

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, দিন কয়েক আগেই হাসপাতালে ভর্তি মুকুল রায়ের স্ত্রীকে দেখতে যান অভিষেক বন্দ্যোপাধ্যায়।মুকুল রায়ের স্ত্রী মাতৃসম, হাসপাতালে দেখতে যাওয়ার পর এমনটাই মন্তব্য করেছিলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিকে এনিয়ে মুকুল পুত্র শুভ্রাংশু জানিয়েছিলেন সৌজন্য নয়, নিজের কাকিমাকে দেখতে এসেছিলেন অভিষেক। এরপরই মুখ খুলেছেন বিজেপি সাংসদ অর্জুন সিং। তিনি বলেন,লক্ষ লক্ষ কর্মী ঘরছাড়া। ভোট পরবর্তী হিংসায় অনেক কাকিমার কোল খালি হয়ে গেল। শহিদ সৈকত ভাওয়ালের খুনীরাও পার পেয়ে গেল। সেখানে ব্যক্তিগত সম্পর্কের কথা মানায় না। তিনি আরও বলেন, রায় পরিবার ও ব্যানার্জি পরিবারের কী সম্পর্ক তৈরি হচ্ছে তা আমার জানা নেই।

 

এদিকে মুকুল রায় ও শুভ্রাংশু রায়ের আবার বিজেপিতে ফিরে যাওয়া প্রসঙ্গে জল্পনা যখন গোটা বাংলা জুড়ে, তখনই মুখ খুললেন অর্জুন। তাঁর ধারণা, মুকুল রায় দলবদলের ভুল করবেন না। কিন্তু রাজনৈতির পর্যবেক্ষকদের মতে, আগামী দিনে দুই পরিবার রাজনীতির আঙিনায় আরও কতটা কাছাকাছি আসে সেদিকেই তাকিয়ে গোটা বাংলা।

 

বন্ধ করুন