বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > গরুপাচারে ৫ ঘণ্টা ইডির জেরা সামলে ছেলেকে কোলে নিয়ে বেরোলেন রুজিরা

গরুপাচারে ৫ ঘণ্টা ইডির জেরা সামলে ছেলেকে কোলে নিয়ে বেরোলেন রুজিরা

সিজিও কমপ্লেক্স থেকে বেরোচ্ছেন রুজিরা বন্দ্যোপাধ্যায়। নিজস্ব চিত্র

রুজিরাকে জেরা করতে এদিন দিল্লি থেকে ইডির ৫ জন আধিকারিকের বিশেষ দল কলকাতায় পৌঁছয়। সূত্রের খবর, গরুপাচারকাণ্ডের লেনদেন নিয়ে রুজিরাকে জিজ্ঞাসাবাদ করেছেন গোয়েন্দারা।

গরু ও কয়লাপাচারকাণ্ডে ৫ ঘণ্টা ইডির জিজ্ঞাসাবাদ সামলে ছেলে কোলে সিজিও কমপ্লেক্স থেকে বেরোলেন রুজিরা বন্দ্যোপাধ্যায়। এদিন রুজিরার আগমন ঘিরে সিজিও কমপ্লেক্সের নিরাপত্তা ছিল চোখে পড়ার মতো। সঙ্গে আদালতের নির্দেশে ইডি আধিকারিকদের নিরাপত্তায় মোতায়েন ছিল কলকাতা পুলিশের বাহিনী। এদিন বেরনোর সময়ও সাংবাদিকদের সঙ্গে কোনও কথা বলেননি রুজিরা।

ইডির তলবে বৃহস্পতিবার বেলা ১১.২০ মিনিট নাগাদ সিজিও কমপ্লেক্সে পৌঁছন রুজিরা। আড়াই বছরের ছেলেকে কোলে নিয়েই ভবনে প্রবেশ করেন তিনি। সেখানে ছেলে কোলেই জবাব দেন ইডির আধিকারিকদের একের পর এক প্রশ্নের।

রুজিরাকে জেরা করতে এদিন দিল্লি থেকে ইডির ৫ জন আধিকারিকের বিশেষ দল কলকাতায় পৌঁছয়। সূত্রের খবর, গরুপাচারকাণ্ডের লেনদেন নিয়ে রুজিরাকে জিজ্ঞাসাবাদ করেছেন গোয়েন্দারা। অন্য অভিযুক্তদের ফোনের লেনদেনের স্ক্রিনশট দেখানো হয়েছে রুজিরাকে।

এদিন রুজিরাকে জেরা করতে সকাল ৮টার বিমানে কলকাতায় পৌঁছন ইডির জয়েন্ট ডিরেক্টর কপিল রাজের নেতৃত্বে ৪ সদস্যের দল। সঙ্গে ছিলেন গরুপাচারকাণ্ডে ইডির তদন্তকারীরা। কলকাতায় ইডির দল এলে তাদের নিরাপত্তা নিশ্চিত করার ভার কলকাতার পুলিশ কমিশনারকে দিয়েছে সুপ্রিম কোর্ট। তাই এদিন বিধাননগর পুলিশের পাশাপাশি সিজিও কমপ্লেক্সের বাইরে মোতায়েন ছিল কলকাতা পুলিশও। কলকাতা পুলিশের একজন অতিরিক্ত পুলিশ কমিশনার ইডির আধিকারিকদের নিরাপত্তার দায়িত্বে রয়েছেন। তিনিই ওই আধিকারিকদের বিমানবন্দরে পৌঁছে দিয়ে আসবেন বলে জানা গিয়েছে।

 

বন্ধ করুন