বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Rupa Ganguly: ‘রাজনীতি মানে অযথা সময় নষ্ট’ রূপার ফেসবুক পোস্ট ঘিরে নতুন জল্পনা, কীসের ইঙ্গিত?
রূপা গঙ্গোপাধ্যায়। ফাইল ছবি

Rupa Ganguly: ‘রাজনীতি মানে অযথা সময় নষ্ট’ রূপার ফেসবুক পোস্ট ঘিরে নতুন জল্পনা, কীসের ইঙ্গিত?

  • তাহলে কী সত্যি সত্যিই রাজনীতি থেকে অবসর নিতে চলেছেন রূপা গঙ্গোপাধ্যায়! নাকি তিনি বিজেপি ছাড়ছেন! তাই নিয়ে এখন জল্পনা তুঙ্গে। উল্লেখ্য, ২০১৫ সালে তিনি বিজেপিতে যোগ দিয়েছিলেন রূপা। ২০১৬ সালে বিধানসভা ভোটে হেরে গেলেও তাকে বিজেপি থেকে রাজ্যসভার সংসদ মনোনীত করা হয়।

একুশের বিধানসভা নির্বাচন, তারপর কলকাতা পুরসভা নির্বাচনের সময় রাজ্য বিজেপির নেতৃত্বের বিরুদ্ধে সরব হয়ে দেখা গিয়েছে দলের সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়কে। কলকাতা পুরসভা ভোটের সময় বিজেপির অন্তর্দ্বন্দ্ব যখন চরমে ছিল সেই সময় বিজেপির রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়ে দলকে অস্বস্তিতে ফেলেছিলেন রূপা গঙ্গোপাধ্যায়। আর এবার ফের তাঁর ফেসবুক পোস্টকে ঘিরে জল্পনা তুঙ্গে। ফেসবুকে তিনি যা পোস্ট করেছেন তাতে তাঁর রাজনীতি ছাড়া নিয়ে জল্পনা তুঙ্গে।

রূপা গঙ্গোপাধ্যায় ঠিক কী লিখেছেন ফেসবুকে?

তিনি ফেসবুকে লিখেছেন, ‘রাজনীতিতে আসা মানেই যে অযথা সময় নষ্ট করা তা আগে জানা ছিল না।’ তাহলে কী সত্যি সত্যিই রাজনীতি থেকে অবসর নিতে চলেছেন রূপা গঙ্গোপাধ্যায়! নাকি তিনি বিজেপি ছাড়ছেন! তাই নিয়ে এখন জল্পনা তুঙ্গে। উল্লেখ্য, ২০১৫ সালে তিনি বিজেপিতে যোগ দিয়েছিলেন রূপা। ২০১৬ সালে বিধানসভা ভোটে হেরে গেলেও তাকে বিজেপি থেকে রাজ্যসভার সংসদ মনোনীত করা হয়। এর পাশাপাশি তিনি রাজ্য এবং কেন্দ্র বিজেপির একাধিক গুরুত্বপূর্ণ পদে ছিলেন। এই অবস্থায় তাঁর পোস্টকে ঘিরে দল ছাড়ার যে জল্পনা দেখা দিয়েছে তা অবশ্য নিজের কমেন্ট সেকশনে একেবারে উড়িয়ে দিয়েছেন রূপা।

তিনি জানিয়ে দেন যেতিনি রাজনীতি বা বিজেপি কোনওটাই ছাড়ছেন না। দেশের প্রধানমন্ত্রীর জন্য তিনি গর্ববোধ করেন। তা বোঝাতে গিয়ে এই ধরনের মন্তব্য করেছেন। যদিও বিজেপি নেত্রীর এই পোস্ট রাজ্য বিজেপির নেতৃত্বকে নিশানা করে কিনা তা নিয়েও জল্পনা তৈরি হয়েছে।

বন্ধ করুন