বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > A‌ccident: ট্র্যাফিক পুলিশকে ধাক্কা বেপরোয়া গাড়ির! বর্ষশেষের রাতে চায়না টাউনে উচ্ছৃঙ্খলতা

A‌ccident: ট্র্যাফিক পুলিশকে ধাক্কা বেপরোয়া গাড়ির! বর্ষশেষের রাতে চায়না টাউনে উচ্ছৃঙ্খলতা

পুলিশকে ধাক্কা মেরে চলে গেল বেপরোয়া গাড়ি।

সার্ভে পার্ক থানার অজয়নগর এলাকায় কয়েকদিন আগে এমন ঘটনা ঘটেছিল। মদ্যপ মোটরবাইক আরোহীরা পুলিশের উপর হামলা করেছিল। উল্টোডাঙাতেও একই ঘটনা ঘটেছিল। তবে সার্ভে পার্কের ঘটনায় অভিযুক্ত ৪ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আক্রান্ত ট্রাফিক সার্জেন্টের নাম সুমন কল্যাণ ঢাক। সার্ভে পার্ক থানা নাকা তল্লাশি চালাচ্ছিল।

আবার পুলিশ আক্রান্ত হল শহরে। বর্ষবরণের রাতে কলকাতার রাস্তায় একের পর এক আইন অমান্যের ঘটনা ঘটল। যেখানে পুলিশ কড়া নিরাপত্তায় উৎসবমুখর মানুষের পাশে ছিল সেখানে পুলিশকেই আক্রান্ত হতে হল মানুষের উচ্ছৃঙ্খলতায়। এবার বর্ষশেষের উচ্ছৃঙ্খলতা পুলিশকে পর্যন্ত রাজপথে ধরাশায়ী করে দিল। নাকা চেকিং চলাকালীন ট্র্যাফিক গার্ডের পুলিশকে ধাক্কা মেরে চলে গেল বেপরোয়া গাড়ি। এই ঘটনায় জোর আলোড়ন পড়ে গিয়েছে মহানগরীতে।

ঠিক কী ঘটেছে বর্ষশেষের রাতে?‌ স্থানীয় সূত্রে খবর, এই ঘটনাটি ঘটেছে চায়না টাউন এলাকায়। বেপরোয়া গাড়ি সজোরে ধাক্কা মেরে পুলিশ কনস্টেবলকে রাস্তায় ফেলে দিয়ে চম্পট দেয়। এই ঘটনার তদন্ত শুরু করেছে কলকাতার প্রগতি ময়দান থানা। আহত পুলিশকর্মীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসা চলছে। এই পুলিশকর্মীর বয়স ৪৭ বছর। এভাবে ধাক্কা মারায় ট্র্যাফিক পুলিশকর্মীর শরীরের নানা জায়গায় আঘাত লেগেছে। পাঁজরে আঘাত গুরুতর হওয়ায় হাসপাতালে ভর্তি করতে হয়েছে।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, শনিবার রাত সাড়ে ১১টা নাগাদ একটি বেপরোয়া গাড়ি পার্ক সার্কাস থেকে সায়েন্স সিটির দিকে যাচ্ছিল। আর চায়না টাউনের কাছেই কর্তব্যরত পুলিশকর্মী নাকা চেকিং করছিল। তবে গাড়িটি দেখে সন্দেহ হওয়ায় সেটিকে আটকাতে যান। আর তখনই পুলিশের বাধা পরোয়া না করে গাড়িটি পুলিশকর্মীকে ধাক্কা মেরে পালিয়ে যায়। আহত পুলিশ কনস্টেবলের নাম তপন চক্রবর্তী। তিনি ধাক্কায় গুরুতর আহত হয়ে রাস্তায় লুটিয়ে পড়েন। পরে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করা হয়। এই ঘটনায় স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করেছে পুলিশ। ঘাতক গাড়ি এবং চালকের খোঁজ শুরু করা হয়েছে।

উল্লেখ্য, সার্ভে পার্ক থানার অজয়নগর এলাকায় কয়েকদিন আগে এমন ঘটনা ঘটেছিল। মদ্যপ মোটরবাইক আরোহীরা পুলিশের উপর হামলা করেছিল। উল্টোডাঙাতেও একই ঘটনা দেখা গিয়েছিল। তবে সার্ভে পার্কের ঘটনায় অভিযুক্ত ৪ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আক্রান্ত ট্রাফিক সার্জেন্টের নাম সুমন কল্যাণ ঢাক। সার্ভে পার্ক থানা এলাকায় নাকা তল্লাশি চালাচ্ছিল পুলিশ। তার দায়িত্বে ছিলেন ট্রাফিক সার্জেন্ট সুমন কল্যাণ। তখনই তাঁর উপর আক্রমণ হয়।

বাংলার মুখ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল 9 ওভার শেষে Texas Super Kings-র স্কোর 89/1 ARG vs COL Final LIVE: ভেন্টিলেশনের পাইপ দিয়ে ঢোকার চেষ্টা, বাতিল কোপা ফাইনাল? মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমে বৃষ্টি হবে জেলায়-জেলায়, তবে কমবে বুধ থেকে, উত্তরের ৩টিতে হলুদ সতর্কতা জারি ‘DA আইনসংগত অধিকার’, সোমেই সপ্তম জয় রাজ্য সরকারি কর্মীদের? শুনানি সুপ্রিম কোর্টে ১১০ মিটারের দৈত্যাকার ছক্কায় বিরল 'ট্রিপল সেঞ্চুরি' স্যামসনের- ভিডিয়ো Washington Freedom বনাম Los Angeles Knight Riders-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল Washington Freedom Euro 2024 Final: রেকর্ড চতুর্থবার ইউরোপ সেরা স্পেন, ইংল্যান্ডকে হারাল ২-১ গোলে

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.