বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বিধাননগরে মন্ত্রী সুজিতের ডাকা বৈঠকে নেই শুধু প্রার্থী সব্যসাচী
ফাইল ছবি

বিধাননগরে মন্ত্রী সুজিতের ডাকা বৈঠকে নেই শুধু প্রার্থী সব্যসাচী

  • করোনা পরিস্থিতিতে কী ভাবে মানুষের সামনে দলের সাফল্য তুলে ধরা হবে তা নিয়ে আলোচনা হয়। করোনা বিধিনিষেধের মধ্যে প্রচার কৌশল জানিয়ে দেওয়া হয় প্রার্থীদের।

পুরভোটেও বিধাননগরে জারি রইল সুজিত – সব্যসাচী দ্বৈরথ। পুরভোটের প্রচারকৌশল নিয়ে মন্ত্রী সুজিত বসুর ডাকা বৈঠকে হাজির হলেন না ৩১ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী সব্যসাচী দত্ত। অস্বস্তিকর পরিস্থিতি এড়াতেই তাঁর এই অনুুপস্থিতি বলে মত দলের একাংশের।

রবিবার পুর নির্বাচনের প্রচারকৌশল ঠিক করতে দলের প্রার্থীদের নিয়ে একটি বৈঠক ডেকেছিলেন রাজ্যের দমকলমন্ত্রী তথা স্থানীয় বিধায়ক সুজিত বসু। ২৮ থেকে ৪১ নম্বর ওয়ার্ডের প্রার্থীদের নিয়ে এদিনের বৈঠক করেন সুজিতবাবু। করোনা পরিস্থিতিতে কী ভাবে মানুষের সামনে দলের সাফল্য তুলে ধরা হবে তা নিয়ে আলোচনা হয়। করোনা বিধিনিষেধের মধ্যে প্রচার কৌশল জানিয়ে দেওয়া হয় প্রার্থীদের। সঙ্গে জানানো হয় কী কী করা যাবে না। কিন্তু বৈঠকে দেখা যায়নি ৩১ নম্বর ওয়ার্ডের প্রার্থী সব্যসাচী দত্তকে।

বিধাননগরে সুজিত – সব্যসাচীর বিবাদ নতুন ব্যাপার নয়। একে অপরকে নেতা বলে মানতে নারাজ দুজনেই। সেই বিবাদের জেরেই বিধানসভা নির্বাচনের প্রাক্কালে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেন সব্যসাচী। ভোটে ভরাডুবির পর সম্প্রতি তৃণমূলে ফিরেছেন তিনি। তবে সুজিতকে যে তিনি মানবেন না তা আরও একবার বুঝিয়ে দিলেন বিধাননগরের প্রাক্তন মেয়র।

 

বন্ধ করুন