বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বিধাননগরে প্রার্থী হলেন সব্যসাচী, তালিকায় রয়েছে কৃষ্ণা চক্রবর্তীর নামও
বিধাননগরে প্রার্থী হচ্ছেন সব্যসাচী দত্ত ফাইল ছবি (Twitter/ANI) (HT_PRINT)
বিধাননগরে প্রার্থী হচ্ছেন সব্যসাচী দত্ত ফাইল ছবি (Twitter/ANI) (HT_PRINT)

বিধাননগরে প্রার্থী হলেন সব্যসাচী, তালিকায় রয়েছে কৃষ্ণা চক্রবর্তীর নামও

  • দলের একাংশের মতে, দলের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করে বিজেপিতে ভিড়ে গিয়েছিলেন তিনি। এরপর ভোটে ধরাশায়ী হওয়ার পরে ফের ফেরৎ আসেন ঘরে।

বিধাননগরে বড় চমক দিল তৃণমূল। গত কয়েকদিন ধরেই তৃণমূলের প্রার্থী তালিকাকে ঘিরে নানা জল্পনা চলছিল। বৃহস্পতিবার বিধাননগর পুরসভার শাসকদলের প্রার্থী তালিকা প্রকাশ হতেই দেখা গেল ৩১ নম্বর ওয়ার্ডে প্রার্থী করা হয়েছে সব্যসাচী দত্তকে। দলের একাংশের মতে, দলের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করে বিজেপিতে ভিড়ে গিয়েছিলেন তিনি। এরপর ভোটে ধরাশায়ী হওয়ার পরে ফের ফেরৎ আসেন ঘরে। সেই সব্যসাচী দত্তকেই ফের প্রার্থী করল তৃণমূল। তবে কি এবার সব্যসাচী দত্ত মুখ হচ্ছেন তৃণমূলের? তবে এবার ২৭ জনই নতুন মুখ আনা হয়েছে। 

 

এদিকে ২০১৫ সালে নতুন করে বিধাননগর পুরসভা তৈরি হওয়ার পরে ওই বছরই অক্টোবর মাসে তৃণমূলের টিকিটে ভোটে জিতেছিলেন সব্যসাচী। এরপর মেয়রও হয়েছিলেন তিনি। কিন্তু ২০১৯ সালের লোকসভা ভোটের পরে তৃণমূলের সঙ্গে সব্যসাচীর দূরত্ব তৈরি হতে শুরু করে। এরপর নেতাজি ইন্ডোরে গেরুয়া শিবিরে যোগ দিয়েছিলেন তিনি। এরপর বিধানসভা ভোট। সেখানে তিনি পরাজিত হন সুজিত বসুর কাছে। এরপর গত ৭ অক্টোবর তিনি ফের যোগ দেন তৃণমূলে। 

প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পরে সংবাদ মাধ্যমের সামনে সব্যসাচী দত্ত বলেন, দীর্ঘ বছর ধরে আমি ভোটে লড়ছি। নিকাশি ব্যবস্থাকে উন্নত করার চেষ্টা করব। এর সঙ্গেই ২৯ নম্বর ওয়ার্ডে প্রার্থী হয়েছেন বিদায়ী মেয়র কৃষ্ণা চক্রবর্তী। ৩ নম্বর ওয়ার্ডে প্রার্থী হচ্ছেন প্রাক্তন ডেপুটি মেয়র তাপস চট্টোপাধ্যায়ের মেয়ে আরাত্রিকা ভট্টাচার্য। ৭ নম্বর ওয়ার্ডে প্রার্থী হচ্ছেন দেবরাজ চক্রবর্তী। তবে প্রাক্তন ফুটবলার শৈলেন মান্নার মেয়ে নীলাঞ্জনা মান্না বাদ গিয়েছেন এবার।

 

বন্ধ করুন