বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আগেই প্রাণসংশয়ের কথা জানিয়েছিলেন রায়নায় খুন হওয়া ব্যবসায়ী, গা করেনি পুলিশ
নিহত ব্যবসায়ী সব্যসাচী মণ্ডল।
নিহত ব্যবসায়ী সব্যসাচী মণ্ডল।

আগেই প্রাণসংশয়ের কথা জানিয়েছিলেন রায়নায় খুন হওয়া ব্যবসায়ী, গা করেনি পুলিশ

  • তদন্তে নেমে এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পুলিশ। তাতে দেখা যায় এক ব্যক্তি মাথায় কালো হেলমেট পরে ব্যাগ থেকে পেট্রোল বোমা বার করে ছুড়ছে।

পূর্ব বর্ধমানের রায়নায় ব্যবসায়ী খুনে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। জানা গিয়েছে, এর আগেও ওই ব্যবসায়ীর ওপর হামলার চেষ্টা হয়েছে। গত অগাস্টে হাওড়ায় ওই ব্যবসায়ীর বাড়িতে পেট্রোল বোমা ছোড়ে এক দুষ্কৃতী। সেই খবর সংবাদমাধ্যমে প্রকাশিও হয়েছিল। তার পর থানায় প্রাণহানির আশঙ্কার কথা জানিয়ে অভিযোগ দায়ের করেছিলেন নিহত ব্যবসায়ী সব্যসাচী মণ্ডল।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ৮ অগাস্ট হাওড়ার শিবপুরের নবীন সেনাপতি লেনে সব্যসাচীবাবুর বাড়িতে পেট্রোল বোমা ছোড়ে এক দুষ্কৃতী। কাকভোরে মাথায় কালো হেলমেট পরে এসে পেট্রোল বোমা ছোড়ে সে। তাতে সব্যসাচীবাবুর বাড়ির জানলায় আগুন লেগে যায়। এর পর শিবপুর থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন তিনি। জানান, এই কাজ তাঁর কাকার। সম্পত্তি বিবাদের জেরে একাজ করেছেন তিনি। পুলিশকে জানান প্রাণসংশয়ের সম্ভাবনার কথা।

তদন্তে নেমে এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পুলিশ। তাতে দেখা যায় এক ব্যক্তি মাথায় কালো হেলমেট পরে ব্যাগ থেকে পেট্রোল বোমা বার করে ছুড়ছে। যদিও সেই ঘটনার তদন্তের কী অগ্রগতি হয়েছে তা এখনো জানাতে পারেনি পুলিশ।

ছেলের খুনে সব্যসাচীবাবুর বাবা তাঁর ছোট ভাইয়ের ২ ছেলে দীনবন্ধু ও সোমনাথকে দায়ী করেছেন। শুক্রবার রাত ৮.৩০ মিনিট নাগাদ বর্ধমানের রায়নার দেরিয়াপুরে গ্রামের বাড়িতে কুপিয়ে খুন করা হয় হাওড়ার পলিথিন ব্যবসায়ী সব্যসাচী মণ্ডলকে।

 

বন্ধ করুন