বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সুজিত বসুর হাতে পায়ে ধরে তৃণমূলে ফিরেছে সব্যসাচী, উসকে দিলেন অর্জুন
অর্জুন সিং, বিজেপি সাংসদ
অর্জুন সিং, বিজেপি সাংসদ

সুজিত বসুর হাতে পায়ে ধরে তৃণমূলে ফিরেছে সব্যসাচী, উসকে দিলেন অর্জুন

  • বিজেপি সাংসদ অর্জুন সিং বলেন, মুকুল রায় যেদিন চলে গেলেন সেদিন থেকেই আমাদের ভেবে নেওয়া উচিৎ ছিল।সব্যসাচী দত্ত আমাদের সঙ্গে থাকবে না।

একের পর এক ধাক্কা। মুকুল রায় তৃণমূলে ফিরে গিয়েছেন আগেই। কিছুদিন আগেই উপনির্বাচনের তিনটি আসনেই ধরাশায়ী হয়েছে গেরুয়া শিবির। সেই মন খারাপ কাটিয়ে ওঠার আগেই ফের বড় ধাক্কা। এবার বিজেপি ছেড়ে তৃণমূলে ভিড়ে গেলেন সব্যসাচী দত্ত। এবার এনিয়ে একে একে মুখ খুলতে শুরু করেছেন বিজেপি নেতৃত্ব। এদিন বিজেপি সাংসদ অর্জুন সিং বলেন, ‘মুকুল রায় যেদিন চলে গেলেন সেদিন থেকেই আমাদের ভেবে নেওয়া উচিৎ ছিল।সব্যসাচী দত্ত আমাদের সঙ্গে থাকবে না। কারণ সব্যসাচী দত্ত আর মুকুল রায় একটা অচল পয়সার দুদিক ছিল। তা সত্ত্বেও আমাদের দল একটু ডেভেলপ দল। এই মরা মানুষদের নিয়ে আমরা চিন্তাভাবনা করেছিলাম।’ এভাবেই মুকুল রায় ও সব্যসাচীর বিরুদ্ধে সুর চড়ান অর্জুন সিং।

 

এদিকে তৃণমূল ছাড়ার আগে সুজিত বসুর সঙ্গে সব্যসাচী দত্তের লড়াই বার বার প্রকাশ্যে এসেছে। এদিন সেই পুরানো ঝগড়ার কথাই উসকে দিলেন অর্জুন সিং। তিনি বলেন, ‘দমকল মন্ত্রীর সঙ্গেই তো ওর লড়াই। সুজিত বসুর হাতে পায়ে ধরে ক্ষমা চেয়ে তারপর দলে গিয়েছে। মুকুল রায়ের পরই যাবে বলে চিন্তাভাবনা করে রেখেছিল। এই ধরনের লোককে গুরুত্ব না দেওয়াই ভালো। এরা ক্ষমতায় থেকে রোজগার করে।  নয়ানজুলি ভরাট করার জন্য কেউ সুজিত বসুর বিরুদ্ধে কথা বলবে। সুজিতকে বলবে সিন্ডিকেট চালাত। ফের সিন্ডিকেটে ফেরৎ গেল। সুজিত এন্ট্রি দিয়েছে আর চলে গেল।’

 

বন্ধ করুন