বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘সাগরদিঘিতে তৃণমূলের লোকেদের কেন্দ্রীয় বাহিনীর মতো পোশাক বিলি করছেন পুলিশ সুপার’

‘সাগরদিঘিতে তৃণমূলের লোকেদের কেন্দ্রীয় বাহিনীর মতো পোশাক বিলি করছেন পুলিশ সুপার’

শনিবার ঠাকুরনগরে শুভেন্দু অধিকারী।

তিনি বলেন, ‘২৪৬টা বুথেই বিরোধী দলের এজেন্টরা থাকবে। আমরা একসঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে ওখানে গণতন্ত্র প্রতিষ্ঠা করার লড়াই করব। সাগরদিঘির ভোটকে পঞ্চায়েত নির্বাচনের আগে প্রহসনের ভোট করতে দেব না। তার জন্য যা যা করার সবটাই করা হবে’।

সাগরদিঘির উপনির্বাচনের ভোটগ্রহণের আগে একের পর এক চাঞ্চল্যকর দাবি করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শনিবার সন্ধ্যায় রাজভবনে রাজ্যপাল সিভি আনন্দ বোসের সঙ্গে সাক্ষাৎ করে তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে অভিযোগ করেন, তৃণমূল কর্মীদের RAF-এর পোশাক বিলি করছেন মুর্শিদাবাদের পুলিশ সুপার ভোলানাথ পান্ডে। এমনকী রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারি আজিজ আফতাবকে ‘তৃণমূলের লোক’ বলে উল্লেখ করেন তিনি।

উপ নির্বাচনের ভোটগ্রহণের আগে সাগরদিঘির ওসি বদল করেছে কমিশন। অভিজিৎ সরকারের জায়গায় সাগরদিঘির ওসি করা হয়েছেন নিমাই ঘোষ। এদিন সেই ওসিকে নিয়েও আপত্তি জানান শুভেন্দু। বলেন, ‘ওসি যাকে পাঠানো হয়েছে সেটাও তো তৃণমূল কংগ্রেস করেছে। এখানকার সিইও আজিজ আফতাব তিনি মমতা ব্যানার্জির লোক। তিনি তৃণমূল কংগ্রেসের সঙ্গে কথা বলেই এই লোকটাকে পাঠিয়েছেন। আমরা কড়া নজর রাখছি’। এর পরই শুভেন্দুবাবুর চাঞ্চল্যকর অভিযোগ, ‘মুর্শিদাবাদের পুলিশ সুপার ভোলানাথ পান্ডে তৃণমূল কর্মীদের RAF-এর পোশাক বিলি করছেন। যে ৩০ কোম্পানি বাহিনী কেন্দ্র পাঠিয়েছে তা ঠিক মতো ব্যবহার হচ্ছে না’।

এদিন তিনি বলেন, ‘২৪৬টা বুথেই বিরোধী দলের এজেন্টরা থাকবে। আমরা একসঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে ওখানে গণতন্ত্র প্রতিষ্ঠা করার লড়াই করব। সাগরদিঘির ভোটকে পঞ্চায়েত নির্বাচনের আগে প্রহসনের ভোট করতে দেব না। তার জন্য যা যা করার সবটাই করা হবে’।

তৃণমূল কংগ্রেস ক্ষমতায় আসার পর একাধিক নির্বাচনে সিভিক ভলান্টিয়ারদের কেন্দ্রীয় বাহিনীর মতো কমব্যাট উর্দি পরতে দেখা গিয়েছে। বিরোধীদের প্রশ্ন, সিভিক ভলান্টিয়ারের কাজ নাগরিকরা সমস্যায় পড়লে পুলিশকে তা অবহিত করা। এর সঙ্গে কমব্যাট ইউনিফর্মের সম্পর্ক কী? বিরোধীদের দাবি, সিভিক ভলান্টিয়ারদের কেন্দ্রীয় বাহিনীর উর্দি পরিয়ে তাদের দিয়ে ভোটারদের ভয় দেখাতে চায় তৃণমূল।

 

বাংলার মুখ খবর

Latest News

গোলাপি পূর্ণিমায় কি চাঁদের রং গোলাপি হয়ে যায়? এমন নামের রহস্যটি কী ৪টে ফ্ল্যাট, ১টি গাড়ি, কয়েক ভরি সোনা! তৃণমূল প্রার্থী শতাব্দীর মোট সম্পত্তি কত রোজ ঘড়িতে অ্যালার্ম দিয়ে রাখেন? সেই শব্দেই ঘুম ভাঙে? কোন বিপদ ডেকে আনছেন এতে মায়ের সঙ্গে গল্পে ব্যস্ত খুদে আদতে বলিউডের বিখ্যাত সঙ্গীত পরিচালক, চিনতে পারলেন মাঙ্গলিক দোষে জর্জরিত হলে আজ হনুমান জয়ন্তীতে করুন এই কাজ, দূর হবে বিয়ের বাধা বরাহনগরে সিপিএম পার্টি অফিসে আগুন! তন্ময় বললেন, ‘তৃণমূলকে বুঝিয়ে দেব… ’ 'মুখ্যমন্ত্রীর জলে ডুবে মরা উচিত', মমতার 'মৃত্যু কামনা' করে ফের বিতর্কে দিলীপ মনে আছে বলিউডের ‘আশিকি' অভিনেতাকে! এ বার বাংলা ছবিতে অভিনয় করবেন রাহুল রায় মেট্রোতে উঠে জোর করে পুরুষ যাত্রীর কোলে বসলেন মহিলা, বললেন ‘নির্লজ্জ হয়ে যাব’ ‘আযোগ্যদের আমরাও বার করতে চেয়েছিলাম’ হাইকোর্টের রায় প্রসঙ্গে বললেন ব্রাত্য

Latest IPL News

RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.