বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > শান্তনুর কথাতেই কুন্তলকে টাকা দিয়েছিলেন তাপস মণ্ডল, আদালতে জানাল ED

শান্তনুর কথাতেই কুন্তলকে টাকা দিয়েছিলেন তাপস মণ্ডল, আদালতে জানাল ED

আদালতে পেশ করা হচ্ছে শান্তনু বন্দ্যোপাধ্যায়। 

এদিন আদালতে ইডি বলেন, নামে - বেনামে শান্তনুর প্রচুর সম্পত্তির খোঁজ পাওয়া গিয়েছে। রাতারাতি কী করে সে এত সম্পত্তির মালিক হল তা জানতে চান গোয়েন্দারা। এছাড়াও ইমান কনস্ট্রাকশন নামে শান্তনুর স্ত্রীর নামে থাকা কোম্পানির মাধ্যমে কালো টাকা সাদা করা হয়েছে।

নিয়োগ দুর্নীতি কাণ্ডে গ্রেফতার যুব তৃণমূলের সহ সভাপতি শান্তনু বন্দ্যোপাধ্যায়কে আদালতে পেশ করে চাঞ্চল্যকর দাবি করল ED. তদন্তকারীদের দাবি, দুর্নীতির গোড়া এই শান্তনুই। তাঁর কথাতেই তাপস মণ্ডলকে ১৯ কোটি টাকা দিয়েছিলেন কুন্তল ঘোষকে। এদিন জামিনের আবেদন খারিজ করে শান্তনুকে ১৩ মার্চ পর্যন্ত জেল হেফাততে পাঠিয়েছেন মুখ্য বিচারবিভাগীয় বিচারকের আদালতের বিচারক।

এদিন আদালতে ইডি বলেন, নামে - বেনামে শান্তনুর প্রচুর সম্পত্তির খোঁজ পাওয়া গিয়েছে। রাতারাতি কী করে সে এত সম্পত্তির মালিক হল তা জানতে চান গোয়েন্দারা। এছাড়াও ইমান কনস্ট্রাকশন নামে শান্তনুর স্ত্রীর নামে থাকা কোম্পানির মাধ্যমে কালো টাকা সাদা করা হয়েছে। কালো টাকা সাদা করতে বলাগড়ে অসম রোডের পাশে ধাবা তৈরি করে সে। আদালতে ইডি জানায় রাজ্য বিদ্যুৎ বণ্টন দফতরের কর্মী শান্তনুর বেতন বছরে ৬ লক্ষ টাকার বেশি হওয়ার কথা নয়। অথচ তিনি প্রতি বছর তার থেকে অনেক বেশি বিনিয়োগ করেছেন। একথা জানিয়ে কুন্তলকে ১৪ দিনের জন্য হেফাজেত চায় ইডি।

এদিন আদালতে শান্তনু কোনও কথা বলেননি। বিকেলে আদালতের তরফে জামিনের আবেদন খারিজ করে শান্তনুকে ২ দিনের ইডি হেফাজতে পাঠানো হয়।

ওদিকে এদিন শান্তনু দাবি করেন, জেলে যারা রয়েছে তাঁরা তাঁকে ফাঁসানোর চেষ্টা করছেন। তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে বলেও দাবি করেন তিনি।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মাঘী পূর্ণিমা ২০২৪ কেমন কাটবে? জানুন রাশিফলে আজ কাদের প্রেমের অতীত তাদের বর্তমানে বিঘ্ন ঘটাবে? কী বলছে আজকের প্রেম রাশিফল আমিষ ছোঁন না! ধর্মের টানে অভিনয় ছাড়বেন? জবাব কৃষ্ণভক্ত ‘ফুলকি’ দিব্যানির ‘ভুল হয়েছে, মানছি তো’, সন্দেশখালিতে ফিরে স্বীকার DGP রাজীব কুমারের, কিন্তু….. ডানহাতিদের ৩২টি ৫০-এর পরে ১ম বাঁ-হাতি ব্যাটারের অর্ধশতরান, WPL-এ নজির গড়লেন কে? বন্ধ হবে না লেনদেন, Paytm-র UPI চালু রাখতে শুধু ১ কাজ করতে হবে, NPCI-কে বলল RBI অনন্ত রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানে অতিথিদের জন্য থাকছে কী কী সুবিধা? রান পেলেন না বেঙ্কটেশ, নীতীশের আক্রমণ সামলে দলকে টেনে তোলার মরিয়া চেষ্টা সরাংশের ব্রাহ্মীশাক কি মগজে শান দিতেই শুধু খান? বাতের ব্যথা থেকে শুরু করে উপকারিতা বহু সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের আজকের দিনটি কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.