বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাজনৈতিক গুরু মুকুল রায়কে মিরজাফর বলে আক্রমণ করলেন সৌমিত্র খাঁ
ফাইল ছবি
ফাইল ছবি

রাজনৈতিক গুরু মুকুল রায়কে মিরজাফর বলে আক্রমণ করলেন সৌমিত্র খাঁ

  • মুকুলকে আক্রমণ করে তিনি বলেন, ‘রাজনীতিতে আমরা মিরজাফরকে দেখছি। উনি যদি রাজনৈতিক চাণক্য হতেন তাহলে ছেলেকে বীজপুর থেকে জেতাতে পারতেন।

বিজেপি ছেড়ে তৃণমূলের পথে মুকুল রায়। এই পরিস্থিতিতে নিজের রাজনৈতিক গুরুকে মিরজাফর বলে আক্রমণ করলেন ভারতীয় জনতা যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ। সঙ্গে তিনি বললেন, ‘আমি ধর্মের সঙ্গে আছি।’

এদিন মহাভারতের কাহিনী মনে করিয়ে সৌমিত্র খাঁ বলেন, ‘মহাভারতে অশ্বত্থমার জন্য দ্রোণাচার্য অধর্মকে সমর্থন করেছিল। আর দ্রোণাচার্যের মৃত্যু হয়েছিল তাঁর শিষ্য অর্জুনের হাতে। আজ আমি ধর্মের সঙ্গে থাকবো। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আমার শ্রীকৃষ্ণ’। 

মুকুলকে আক্রমণ করে তিনি বলেন, ‘রাজনীতিতে আমরা মিরজাফরকে দেখছি। উনি যদি রাজনৈতিক চাণক্য হতেন তাহলে ছেলেকে বীজপুর থেকে জেতাতে পারতেন। মিরজাফররা কখনো ভাল হতে পারে না। এই মিরজাফর বাংলার অনেক ক্ষতি করবে। তৃণমূল কংগ্রেস বাংলেকে যে অন্ধকারের দিকে নিয়ে যাচ্ছে এই ঘটনায় তা প্রমাণিত হলো’।

দিন কয়েক আগেই মুকুল রায়ের বিধাননগরের বাসভবনে তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সৌমিত্র খাঁ। বেরিয়ে বলেন, ‘মুকুল রায়ের সঙ্গে আমার অনেক পুরনো সম্পর্ক। উনি আমার রাজনৈতিক গুরু। কাকিমার শারীরিক অবস্থার খোঁজ নিতে এসেছিলাম।’

 

বন্ধ করুন