বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কাজ শেষে গভীর রাতে বাড়ি ফিরে মায়ের সঙ্গে 'খেলায়' মাতলেন সায়নী, দেখুন ভিডিয়ো
সায়নী ঘোষ (ছবি ফেসবুক)
সায়নী ঘোষ (ছবি ফেসবুক)

কাজ শেষে গভীর রাতে বাড়ি ফিরে মায়ের সঙ্গে 'খেলায়' মাতলেন সায়নী, দেখুন ভিডিয়ো

  • সায়নীর মা নিজের মেয়ের সঙ্গে 'খেলা হবে' স্লোগানে মেতেছেন।

বিধানসভা নির্বাচনে অনেক দৌড়-ঝাপ করেও অগ্নিমিত্রা পালের কাছে হারতে হয়েছিল সায়নী ঘোষকে। তবে হারের থেকে তাঁর জেতার চেষ্টাই হয়ত বেশি নজরে ধরেছিল তৃণমূল সুপ্রিমো মতা বন্দ্যোপাধ্যায়ের। তাই তাঁকে যুব প্রেসিডেন্ট পদে বসানোর ঘোষণা করেন মমতা। ২০২৪ সালের লোকসভা নির্বাচনকে পাখির চোখ করে যখন ত্রিপুরায় তৃণমূল পা বাড়াতে চাইছে, তখন সেখানেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন সায়নী ঘোষ। এত দায়িত্ব সামলে স্বভাবতই বাড়ি ফিরতে দেরি হয়। তবে যতই দেরি হোক, বাড়ি ফিরে সায়নী মায়ের সঙ্গে কীভাবে সময় কাটান, তার একটি উদাহরণ তিনি নিজেই টুইটারে পোস্ট করেন, যেখানে দেখা যায় সায়নীর মা নিজের মেয়ের সঙ্গে 'খেলা হবে' স্লোগানে মেতেছেন।

সায়নীর ভিডিয়োতে দেখা যায়, তাঁর মা বিস্কুট খাচ্ছেন। সেই নিয়েই কথা হচ্ছে দু'জনের মধ্যে। সায়নী তাঁর মাকে প্রশ্ন করেন, 'কটা বিস্কুট খেয়েছ?' জবাব আসে, 'পাঁচটা'। এরপরই এই কথা সেই কথার মাঝে হঠাত্ সায়নী ঘোষের মা বলে ওঠেন, 'খেলা হবে'। তারপর সায়নী নিজের মাকে হাসতে-হাসতেই জিজ্ঞেস করেন, 'কী হবে?' সায়নীর মা জবাবে ফের বলেন, 'খেলা হবে।' এরপর সায়নীকে বলতে শোনা যায়, 'জয় বাংলা।'

২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে অভিনেত্রী থেকে সায়নী হয়ে ওঠেন যুবনেত্রী। তার আগে সায়নী ঘোষকে অভিনেত্রী হিসেবেই চিনত বাংলা। বিশেষ করে সাম্প্রতিক কয়েকটি ওয়েব সিরিজে তাঁর অভিনয় নজর কেড়েছিল বাঙালি দর্শকদের। কিন্তু ভোটের আগে আচমকা তিনি রাজনীতিতে এলেন। ভোটে দাঁড়ালেন। হেরে গেলেন। কিন্তু দলের যুব সংগঠনের রাজ্য শাখার মাথায় বসিয়ে দেওয়া হল তাঁকে।

বন্ধ করুন