বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > School Bus: তারাতলায় চলন্ত স্কুলবাসে ভয়াবহ আগুন, দাউ দাউ করে জ্বলে গেল…

School Bus: তারাতলায় চলন্ত স্কুলবাসে ভয়াবহ আগুন, দাউ দাউ করে জ্বলে গেল…

এভাবেই স্কুল বাস জ্বলতে থাকে তারাতলায়।

ভয়াবহ পরিস্থিতি তারাতলায়। চলন্ত স্কুল বাসে আগুন। পুড়ে খাক হয়ে গেল আস্ত স্কুল বাস।

তারাতলায় স্কুল বাসে ভয়াবহ আগুন। মাঝেরহাটের দিক থেকে বেহালার দিকে যাওয়ার পথে চলন্ত স্কুল বাসে আগুন। তবে সেই সময় স্কুলবাসে কোনও পড়ুয়া ছিল না। চালক ও খালাসি বাসে ছিলেন। বাস থেকে ফুলকি বের হচ্ছে এটা আঁচ করেই নেমে যান তাঁরা। দাউ দাউ করে জ্বলতে থাকে বাসটি। কিন্তু কীভাবে আগুন লাগল স্কুলবাসটিতে?

স্থানীয় সূত্রে খবর, সম্ভবত বাসটিতে যান্ত্রিক কোনও ত্রুটি ছিল। তার জেরে ইঞ্জিন গরম হয়ে যায়। এরপরই চলন্ত বাসে আগুন ধরে যায়। মাঝরাস্তায় কালো ধোঁয়ায় চারদিক ঢেকে যায়। স্থানীয় বাসিন্দারাই প্রথমে আগুন নিয়ন্ত্রণের কাজে হাত লাগান। পরে দমকলের ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করেন।

তবে স্কুল বাসে আগুন লাগার ঘটনায় বড় প্রশ্ন উঠতে শুরু করেছে। স্থানীয় সূত্রে খবর, একটি ইংরাজি মাধ্যম স্কুলের পড়ুয়াদের এই বাসে করেই নিয়ে যাওয়া হয়। তবে এদিন ফাঁকা বাসটি যাচ্ছিল। সেই সময়ই আচমকা আগুন ধরে যায়। অভিযোগ উঠেছে বাসে ঠিক মতো রক্ষণাবেক্ষণ করা হতো না। তার জেরেই এভাবে আগুন ধরে যায়। কোনও যান্ত্রিক ত্রুটি থাকলে সেক্ষেত্রে কেন আগাম তাতে নজরদারি করা হয়নি তা নিয়েও প্রশ্ন উঠছে। 

বাসিন্দাদের দাবি, একেবারে সকলের চোখের সামনে দাউ দাউ করে জ্বলতে থাকে বাসটি। চারদিকে মানুষের ভিড়। অনেকেই সেই জ্বলন্ত বাসের ছবি মোবাইল বন্দি করার চেষ্টা করেন। তবে বাসে কোনও পড়ুয়া ছিল না এটা স্বস্তি। পড়ুয়া থাকলে আরও বড় দুর্ঘটনা ঘটে যেতে পারত।

 

বাংলার মুখ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল 1 ওভার শেষে Washington Freedom-র স্কোর 5/0 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.